1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে পুলিশের সংবাদ সম্মেলন । - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে পুলিশের সংবাদ সম্মেলন ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৪ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁওয়ে ফেসবুক প্রতারক চক্রের এক সদস্য ও মটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ১৭ ফেব্রুয়ারি শনিবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, ডিবি’র অফিসার ইনচার্জ মো: আনোয়ারুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী , সিনিয়র সাংবাদিক মোঃ মজিবর রহমান শেখ, সহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, মোবাইলের মাধ্যমে ফেসবুকে আইডি খুলে অজ্ঞাত ভারতীয় নারীর পরিচয় ধারণ করে বিভিন্ন ব্যক্তির নিকট প্রতারনার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে মো: আজিম খান ওরফে বিদ্যুৎ (৩৭) কে গ্রেফতার করে ডিবি পুলিশ। সে পৌর শহরের নিশ্চিন্তপুর এলাকার মো: আব্বাস আলীর ছেলে। আজিম দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে ফেসবুকে ভুয়া আইডি খুলে নিজেক অজ্ঞাত ভারতীয় নারীর পরিচয় প্রদান করে আসছিলেন। বিভিন্ন ব্যক্তিকে সে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে পরে মেসেঞ্জারে নগ্ন ছবি ও ভিডিও কলের মাধ্যমে কথা বলে তা সংরক্ষণ করে ঐ ব্যক্তিদের ঐ নগ্ন ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করে প্রতারণা করে আসছিলেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা দয়ের করা হয়েছে।
এছাড়াও বালিয়াডাঙ্গী থানা পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট বোবড়া গ্রামের মো: মোজাম্মেল হকের ছেলে মো: সাইফুল ইসলাম (২২) ও একই উপজেলার রায়মহল নেন্দপাড়া গ্রামের মো: কিসমত আলীর ছেলে মো: সোহেল রানা (২৪) এবং পাশ্ববর্তী পঞ্চগড় জেলার ভাওলাহাট (তেতুলিয়া) গ্রামের মো: খোরশেদ আলমের ছেলে মো: আব্দুর রহিম (৩২)। চোর চক্রের সদস্যরা গত ৯ ফেব্রয়ারি বালিয়াডাঙ্গী উপজেলার মধ্য বোবড়া ঈদগা এলাকায় মো: জসীম উদ্দিন নামে এক ব্যবসায়িকে আটকিয়ে নগদ টাকা ও একটি মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ঐ ব্যক্তি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশের অভিযানে পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ গাজিপাড়া জনৈক মো: আমির হোসেন ওরফে ভুট্টুর বাড়ি হতে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয় বলে জানান, পুলিশ সুপার।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম