1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে নতুন আঙ্গিকে লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের যাত্রা শুরু ! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে নতুন আঙ্গিকে লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের যাত্রা শুরু !

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬১ বার

মোঃ মজিবর রহমান শেখ,

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে ঠাকুরগাঁও জেলায় যাত্রা শুরু করলো লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট। পৌর শহরের সত্যপীর ব্রিজ এলাকায় বিজিবি ১নং -গেইট সংলগ্ন, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে চলবে এই চাইনিজ রেষ্টুরেন্টটি। সম্প্রতি ঠাকুরগাঁও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও ঠাকুরগাঁও জেলার আমন্ত্রিত অতিথিদের নিয়ে এটির উদ্বোধন হয়।
রেস্টুরেন্ট কর্তৃপ জানান, মনোরম পরিবেশ ও দৃষ্টি নন্দনরূপে সাজানো হয়েছে লেইজারের চারপাশ। প্রশিণপ্রাপ্ত ও অভিজ্ঞ শেফ দ্বারা তৈরি হচ্ছে মানসম্মত সুস্বাদু গরম খাবার। বিয়ে, জন্মদিন অফিসিয়াল প্রোগ্রাম সহ যে কোন ধরনের অনুষ্ঠানের ব্যবস্থা রাখা হয়েছে, সম্পুর্ন লেইজার শীতাতপ নিয়ন্ত্রিত। এছাড়াও লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টটিতে গ্রাহকগণ ফ্রি ওয়াইফাই সুবিধা পাবেন। শিশুদের জন্য মিনি চিড়িয়াখানা, সকল বয়সের মানুষদের জন্য আাউটডোর পার্ক ও বাচ্চাদের জন্য থাকছে ইনডোর খেলাধুলার ব্যবস্থা। সেই সাথে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। উদ্বোধন উপলক্ষে মাসব্যাপী লাকি কুপনের মাধ্যমে আকর্ষণীয় উপহার জেতার সুযোগ দিয়ে ছাত্র-ছাত্রী ও যে কোন প্রাতিষ্ঠানিক আইডি কার্ড প্রদর্শনে থাকছে ৫% ডিসকাউন্টের ব্যবস্থা। রেস্টুরেন্টটিতে আসা অতিথিরা জানান, শহরের মধ্যে এরকম পরিবেশ অন্য কোথাও নেই। পরিবার নিয়ে এসে আনন্দ করার মতো একটি জায়গা লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে সু-সজ্জিত ও নিরাপত্তার পরিবেশে খাবারের মানও ভাল। এখানে মানসম্মত খাবার সরবরাহ করার মধ্য দিয়ে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা করবে লেইজার কর্তৃপক্ষ। সঠিক ভাবে ব্যবসা পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম