1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরে আসন্ন এসএসসি পরিক্ষা /২০২৪ ইং প্রস্তুতি ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায়, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরে আসন্ন এসএসসি পরিক্ষা /২০২৪ ইং প্রস্তুতি ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায়, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৭ বার

রফিকুল ইসলাম ফুলালদি

নাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে আসন্ন এসএসসি /২০২৪ইং প্রস্তুতি ব্যাচের ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ, বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

আজ বিকেলে দিনাজপুর শহরের ফকির পাড়া মহল্লায় অ্যাডভান্স প্রাইভেট সেন্টারের নিজস্ব মিলনায়তনে প্রতিষ্ঠানের পরিচালক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এসএসসি /২৪ ইং প্রস্তুতি ব্যাচ ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ, বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়়।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে আসন্ন এসএসসি পরীক্ষা ২০২৪ইং সংক্রান্ত বিভিন্ন বিষয় তুুলে ধরে পরামর্শমুলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এবং মেস মালিক সমিতির সভাপতি মোঃ সাইফুল্লাহ চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল ইনস্টিটিউট অব টেকনোলোজির অ্যাডিশনাল ডিরেক্টর শাহ্ মোঃ রাকিল উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত, আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও শিক্ষার্থীদের কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ফকিরপাড়[া জামে মসজিদের ইমাম।

এসময় অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরীক্ষার প্রশ্নপত্র হাতে পাওয়ার পরে কোনো রকম তারাহুরো করবেন না, ধীরস্থির ভাবে প্রশ্নপত্র পড়বে এবং যে গুলো কমন পড়বে সেই গুলোকেই প্রথমে পরীক্ষার খাতায় লিখবে এবং খাতা জমা দেয়ার আগে ভুলত্রুুটি সংশোধনের জন্য অবশ্যই গোটা খাতা রিভাইস পড়বে। কোনো রকম সময় নষ্ট করবে না এবং এক্সট্রা পাতা নিলে তা সিরিয়ালি পিন আপ করবে,কোনো রকমের উল্টো-পাল্টা যাতে না হয় সেদিকে সজাগ থাকবে। তারা আশা প্রকাশ করেন, সকলেই ভালোভাবে পরীক্ষা দিতে সক্ষম হবে এবং শতভাগ সফলতা অর্জন করবে ইনশাআল্লাহ। এছাড়াও অনুষ্ঠানে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেনীর শিক্ষার্থীর মাঝেও ক্লাস টেস্টে ভালো ফলাফলের জন্য সন্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে।

বিদায় অনুষ্ঠানের আলোচনায় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন শিক্ষক ফয়েজ স্যার,মো: ফারুক হোসেন স্যার,মশিউর রহমান স্যার। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রিফা, ইমন, পারমিয়া খান, অর্পন, মোছা: মীম প্রমুখ। এরপর অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে তোবারক বিতরণ,শিক্ষার্থীদের ফটোসেশন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম