1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন - মোঃ মজিবর রহমান শেখ (সাংবাদিক ) - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন — মোঃ মজিবর রহমান শেখ (সাংবাদিক )

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৩ বার

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

একুশে ফেব্রুয়ারি ২৪ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা ও বালিয়াডাঙ্গী উপজেলা সহ দেশ বাসীকে মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেছেন।
এক শুভেচ্ছা বার্তায় মোঃ মজিবর রহমান শেখ বলেন, আমার প্রিয় এলাকার গরীব দু:খী মেহনতী মানুষের পরম বন্ধু হয়ে, সমাজের অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে চাই সবাইকে সাথে নিয়ে। ফেব্রুয়ারি মাস ভাষার মাস, বাঙালিই একমাত্র জাতি যাঁরা মাতৃভাষার অধিকার আদায়ে জীবন দিয়েছেন। আমরা গর্ববোধ করি এই ভেবে যে, অমর একুশের চেতনা আজ দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন ভাষাভাষী মানুষের নিজস্ব ভাষা ও সংস্কৃতি রক্ষায় অনুপ্রেরণা যোগাচ্ছে। তাই একুশে ফেব্রুয়ারী এখন আর এককভাবে আমাদের সম্পদ নয়; এটি এখন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে বিশ্বের সকল ভাষাভাষীর প্রেরণার উৎসও। পরিশেষে সকল ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি, মহান আল্লাহ সবাইকে সুস্থ্য রাখুন এই প্রত্যাশা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম