1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা

গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৮ বার

ফজলে মমিন

শ্রীপুর(গাজীপুর)থেকেঃ

গাজীপুরে গত ১৫ঘন্টার তিনজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শ্রীপুরের নগরহাওলা গ্রামে গৃহবধূ, শনিবার দুপুরে শৈলাট গ্রামে যুবক ও কালিয়াকৈরে ৮ম শ্রেণীর শিক্ষার্থী আত্মহত্যা করেছে। পুলিশ মরদেহ গুলো উদ্ধার করেছে।

গাজীপুরের শ্রীপুরে নগরহাওলা গ্রামে স্বামীর কর্তৃক মারধরের পর শুক্রবার দিবাগত রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছে গৃহবধূ মুন্নি বেগম (২১) নামে এক গৃহিনী। গৃহবধূ মুন্নি বেগম শেরপুর জেলার নকলা উপজেলার চরকুইয়া গ্রামের সানোয়ার হোসেনের স্ত্রী। স্বামীর সাথে শ্রীপুরের নগরহাওলা গ্রামের মো: মাজাহারুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় কারখানায় শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় বাসিন্দা রমজান আলী বলেন, বিভিন্ন সময় তাদের তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। গতকাল রাতেও তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হয় এক পর্যায়ে সানোয়ার মুন্নিকে মারধর করে। ধারণা করছি, মারধরের কারণে মুন্নি ঘরের বাহিরে গিয়ে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

অপরদিকে, জেলার শ্রীপুর উপজেলার শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রাম থেকে মনু তালুকদার নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক মনু তালুকদার (২৩) শৈলাট গ্রামের মতিউর রহমানের ছেলে।

নিহতের স্বজন আফতাব উদ্দিন বলেন, মনু তালুকদার দীর্ঘ কয়েক বছর মানষিক ভাবে বিকারগ্রস্ত ছিলেন। শনিবার দুপুরে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে আত্মীয় স্বজনরা জানতে পেরে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লাহ্ বলেন, খবর পেয়ে শনিবার সকালে গৃহবধু ও দুপুরে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুটি ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, গাজীপুরের কালিয়াকৈরের পল্লী বিদ্যুৎ খাজারটেক এলাকায় শনিবার সকালে ৫’শ টাকা না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে নাজমুল নামের ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত নাজমুল টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার লাউখোলা গ্রামের আরিফ হোসেনের ছেলে নাজমুল হোসেন (১৪)। নাজমুল তার বাবা-মা’র সাথে কালিয়াকৈর উপজেলার পল্লী বিদুৎ খাজারটেক এলাকার দুলাল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে বাবা রাজমিস্ত্রি ও মা স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন।

এলাকাবাসী, পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে বিদ্যালয় থেকে ফিরে বাবা আরিফের কাছে ৫শ টাকা চায় নাজমুল। এসময় টাকা চাওয়ার কারণ ও টাকা না থাকার বিষয়টি নাজমুলকে জানায় তার বাবা। এনিয়ে নাজমুল তার বাবা-মায়ের সাথে রাগ করে।

ওই টাকা না পেয়ে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে দেয় নাজমুল। পরে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে ঝুলন্ত অবস্থায় থেকে নামিয়ে গাজীপুরের জিরানী শেখ ফজিলাতুনন্নেসা মুজিব বিশেষ শায়িত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কাশিমপুর মেট্টো থানা পুলিশ ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

গাজীপুর মহানগর পুলিশের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধারের পর স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম