1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে লিফলেট বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে লিফলেট বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৯ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি, গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে হাইওয়ে পুলিশ, কুমিল্লা রিজিয়ন এর সার্বিক দিক-নির্দেশনায় কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে থানার উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন সুবিধাজনক স্থানে পথসভা, চালক ও সাধারণ পথচারীদের মাঝে সচেতনতামূলক লিপলেট বিতরণ এবং চালকদেরকে ট্রাফিক আইন মেনে গাড়ী চালানোয় উদ্বুদ্ধ করণের লক্ষ্যে ফুলেল শুভেচ্ছা প্রদান সহ চালক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সময় হাইওয়ে পুলিশের সেবা সমূহ, মহাসড়কের বিভিন্ন আইন-কানুন সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে মাইকিং করা হয়।

শনিবার ((১৭ ফেব্রুয়ারি) দুপুরে মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার, আমানগন্ডা ও বাবুচি এলাকায় পৃথক পৃথক এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি ও চৌদ্দগ্রাম পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: তোফাজ্জল হোসেন, পৌর কাউন্সিলর কাজী বাবুল, সাংবাদিক কামাল হোসেন নয়ন, মিজানুর রহমান মিনু, মুহা. ফখরুদ্দীন ইমন, ঈমাম হোসেন ভূঁইয়া শরীফ সহ মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের পৃথক দু’টি টিম।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘‘চলার পথে, হাইওয়ে পুলিশ আছে আপনার সাথে” এ মূলমন্ত্রকে সামনে রেখে সুশৃঙ্খল ও নিরাপদ মহাসড়ক নিশ্চিতে ‘জাতীয় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪’ উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন সুবিধাজনক স্থানে সচেতনতামূলক প্রোগ্রাম বাস্তবায়ন সহ হাইওয়ে পুলিশের সেবা সমূহ সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করা হয়েছে। এছাড়াও হাইওয়ে পুলিশের পক্ষ থেকে চালক ও পথচারীদের মাঝে লিপলেট বিতরণ, সচেতন চালক ও পথচারীদেরকে ফুলেল শুভেচ্ছা প্রদান সহ চালকদের জন্য প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। এ সময় তিনি চালকদেরকে ট্রাফিক আইন, সঠিক গতিসীমা মেনে গাড়ী চালানোর জন্য উদ্বুদ্ধ করা সহ ঘুম ঘুম চোখে ও একাধারে পাঁচ ঘন্টার অধিক সময় গাড়ী না চালানোর জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম