1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ডুয়েট শিক্ষকসহ নিহত ২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ডুয়েট শিক্ষকসহ নিহত ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৭ বার

এস কে সানি টঙ্গী গাজীপুর

টঙ্গীর চেরাগ আলী এলাকায় বাসের সাথে মোটরসাইকেল সংঘর্ষে ডুয়েটের শিক্ষকসহ এক পাঠাও চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে টঙ্গীর চেরাগ আলী বিআরটি ফ্লাইওভারের ওপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঠাও চালক মো. দিদার নারায়ণগঞ্জের আড়াইহাজার বড়বিনায়ের চর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে ও ডুয়েট শিক্ষক রামকৃষ্ণ সাহা রাজধানীর মোহাম্মদপুর চাঁদ হাউজিং সোসাইটির স্বপ্নকোটির রবীন্দ্রনাথ সাহার ছেলে।

পুলিশ জানায়, বেলা ১১টার দিকে ঢাকা থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেলে টঙ্গীর চেরাগ আলী অতিক্রম করার সময় ঢাকাগামী প্রভাতি-বনশ্রী পরিবহনের একটি গাড়ির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রামকৃষ্ণ সাহা (৩২) ও পাঠাওচালক মো. দিদার (৪২) নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ওসি মোঃ মোস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই সদরদের কাছে মরদেহ দুইটি হত্যার করা হয়েছে। প্রভাতী -বনশ্রী পরিবহন সার্ভিসের বাসটি আটক করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম