1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ময়লার ভাগাড় থেকে জীবিত নবজাতক শিশু উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

তিতাসে ময়লার ভাগাড় থেকে জীবিত নবজাতক শিশু উদ্ধার

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৫ বার

কুমিল্লার তিতাস উপজেলায় ময়লার ভাগাড় থেকে জীবিত এক নবজাতক শিশুকে উদ্ধার করেছে তিন যুবক। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৮টায় উপজেলার বাতাকান্দি বাজারের উত্তরে গৌরীপুর টু হোমনা সড়কের পূর্ব পাশে উত্তর আকালিয়া ময়লার ভাগাড় থেকে এই শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটিকে উদ্ধারকরা তিন যুবক হলেন, উত্তর আকালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. সাব্বির মিয়া(২৪), মো.শেখ ফরিদের ছেলে মো. সজিব(২২) ও মো. হাসান মিয়ার ছেলে মো. ফয়সাল(২৪) তারা তিনজনই অবিবাহিত।  বর্তমানে নবজাতক শিশুটি সাব্বিরের বাড়িতে আছে।

এবিষয়ে তিন যুবকের একজন মো. সজিব বলেন, আমরা তিন বন্ধু মিলে সন্ধ্যার পর উবদি ব্রিজে যাচ্ছিলাম রাস্তার পাশে ময়লার ভাগাড় অতিক্রম করার সময় এক শিশুর কান্না শুনতে পাই, প্রথমে মনে করেছি বিড়াল, পরে লাইট মেরে দেখি নবজাতক শিশু, তখন আমরা শিশুটি বাড়িতে নিয়ে আসলে বন্ধু সাব্বিরের মা দায়িমা ওনার হেফাজতে রাখছি। আমরা চেয়ারম্যান জানিয়েছি এবং পুলিশও এসেছিল।সকালে হাসপাতালে নিয়ে জামু।

সাতানী ইউপি চেয়ারম্যান সামসুল হক সরকার বলেন, বিষয়টি খুবই দুঃখজনক সমাজে এমন ঘটনা মেনে নেওয়া যায়না। আমাদের সকলের সচেতন হতে হবে। তিনি আরও বলেন, নবজাতক শিশুটি এখন সাব্বির নামের যুবকের বাড়িতে আছে। আগামীকাল আমরা প্রশাসনের সাথে আলোচনা করে নবজাতক শিশুর প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

তিতাস থানার এস.আই মাজারুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ওসি স্যারের নির্দেশে ঘটনা স্থলে গিয়ে জানতে পাই উত্তর আকালিয়ার তিন যুবক ময়লার ভাগাড় থেকে এক নবজাতক শিশু পেয়েছে। তারা হলো সাব্বির, সজিব ও ফয়সাল। নবজাতক শিশুটি বর্তমানে সাব্বির নামের যুবকের মায়ের হেফাজতে আছে। আমরা উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সেতারুজ্জামান বলেন, আমি খবর পেয়েছি উত্তর আকালিয়া ময়লার ভাগাড় থেকে এক নবজাতক শিশু পেয়েছে এবং একজনের বাড়িতে হেফাজতে আছে। রোববার সকালে সরেজমিনে গিয়ে তদন্ত করে নবজাতক শিশুর প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম