1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে হত্যা মামলার আসামীকে মারধরের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

তিতাসে হত্যা মামলার আসামীকে মারধরের অভিযোগ

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৮ বার

কুমিল্লা তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো.জহির মোল্লার হত্যা মামলার আসামী মো.জসিম উদ্দিনকে (৪০) মারধর করে গুরতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক ৭টায় উপজেলার দুলারামপুর বাজারে। এতে আজিজুল নামে আরও একজন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকালে সরেজমিনে গিয়ে জানাযায়, জসিম হত্যা মামলার আসামী হয়ে দীর্ঘদিন পলাতক ছিল। পরে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.নয়ন মিয়া জসিমসহ কয়েক জনকে মামলা থেকে অব্যাহতি দিয়ে অভিযোগ পত্র দাখিল করলে জসিম দুই সপ্তাহ আগে বাড়িতে আসে। বুধবার সন্ধ্যায় দুলারামপুর বাজারে মোবাইলে টাকা রিচার্জ করতে গেলে প্রতিপক্ষের লোকজনের হাতে মারধরের শিকার হন জসিম। পরে এলাকাবাসী ট্রিপল নাইনে ফোন দিলে তিতাস থানা পুলিশ ঘটনা স্থলে এসে আহত জসিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

এবিষয়ে আহত জসিমের স্ত্রী জুলেখা আক্তার বলেন, নিরপরাধ আমার স্বামীকে হত্যা মামলায় আসামী করা হয়েছে, এক বছর যাবৎ আমার স্বামী বাড়িতে আসতে পারেনা। মামলা থেকে আমার স্বামীর নাম বাদ দিলে দুই সপ্তাহ আগে বাড়িতে আসে। এবং বুধবার সন্ধ্যায় মোবাইলে রিচার্জ করতে দুলারামপুর বাজারে গেলে ভিটিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু হোসেন মোল্লার লোকজন আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে, পরে পুলিশ এসে আমার স্বামীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আমি এর সঠিক বিচার চাই।

এদিকে প্রতিপক্ষ জহির হত্যা মামলার বাদী মো. এসহাক মোল্লা জুয়েল বলেন, বুধবার সন্ধ্যায় আমার ছোট ভাই আজিজুল দুলারামপুর বাজারে গেলে আমার ভাই যুবলীগ নেতা জহির হত্যা মামলার আসামী জসিম, মোখলেছ মেম্বার, খলিল ও জলিলসহ ১০/১২জন পরিকল্পিতভাবে আমার ছোট ভাই আজিজুলের ওপর হামলা করে গুরতর আহত করে।

এবিষয়ে মোখলেছ মেম্বার বলেন, আমি জহির হত্যার ঘটনার সাথে জরিত ছিলাম না, তারপরও আমাকে আসামী করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা আমাকে মামলা থেকে অব্যাহতি দিয়েছে আমি এক বছর পর বাড়িতে আসছি। আসার পর থেকে আজ ১৫ দিন হয় আমি বাড়ি থেকে বের হই না তাদের ভয়ে।বুধবার সন্ধ্যায় জসিম দুলারাপুর বাজারে গেলে তাকে আবু মোল্লার লোকজন অতর্কিত হামলা করে গুরতর আহত করেছে বলে শুনেছি।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, কাঞ্চন কান্তি দাস বলেন, বুধবার সন্ধ্যায় দুলারামপুর বাজারে মারামারির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে  পুলিশ পাঠিয়েছি, এখন পরিস্থিতি শান্ত আছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ২০২২ সালের ৬ ডিসেম্বর দিনেদুপুরে যুবলীগ নেতা জহির মোল্লাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। তারপর থেকেই এই এলাকায় চলছে হামলা-মামলা ও ভাংচুর। জহির ভিটিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার ছেলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম