1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ১৮টি প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে স্বীকৃতি দিলো মাগুরা জেলা প্রাশাসন! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
NIKADATE TESTIMONIAL: A COMPREHENSIVE EVALUATIONS OF A LEADING DATING WEBSITE প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন

মাগুরায় ১৮টি প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে স্বীকৃতি দিলো মাগুরা জেলা প্রাশাসন!

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৯ বার

মোঃ সাইফুল্লাহ

‘ভালো কাজের নাগরিক অনুশীলন, স্বীকৃতি দিবে জেলা প্রশাসন এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় ১৮টি প্রতিষ্ঠান ও ব্যক্তিকে স্বীকৃতি প্রদান করেছে মাগুরা জেলা প্রশাসন। ২৫৷ ফেব্রুয়ারী রবিবার বিকেলে মাগুরার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ খায়রুল আলম শেখ।

বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক অনিন্দিতা রায়, মাগুরার পুলিশ সুপার মোঃ মসিউদ্দৌলা রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদেরসহ অন্যরা। অনুষ্ঠান থেকে মাগুরার বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় কে অটিজম আক্রান্ত শিশুদের সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে দীর্ঘ বছর ধরে প্রায় বিনামূল্যে সেবা দেয়ার জন্য স্বীকৃতি প্রদান করা হয়।

একইভাবে মাগুরার মানুষকে একটি পরিচ্ছন্ন জেলা উপহার দেয়ার জন্য নিরলস কাজ করার জন্য বিডি ক্লিন মাগুরা টিম, দীর্ঘ বছর মাগুরার মানুষকে চিকিৎসা সেবা দিয়ে গরিবের ডাক্তার হিসেবে পরিচিতি পাওয়া মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের প্রথম পরিচালক ডা: সুশান্ত কুমার বিশ্বাস, মাগুরার ইতিহাস ও ঐতিহ্য নিয়ে কাজ করা ডা: কাজী তোসুকুজ্জামান, চিত্রশিল্পী ও ভাস্কর জগদীশ অধিকারীসহ ১৮ জনকে স্বীকৃতি দেয়া হয়। স্বীকৃতির স্মারক হিসেবে প্রত্যেককে একটি করে ক্রেস্ট, সার্টিফিকেট ও টি-শার্ট উপহার দেয়া হয়।

গতবছর ২৬ মার্চ থেকে মাগুরা জেলা প্রশাসকের উদ্যোগে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জেলার বিভিন্ন এলাকার উল্লেখযোগ্য মানুষকে ভালো কাজের স্বীকৃতি দিয়ে আসছে। এর ফলে মানুষ ভালো কাজ করতে আরো বেশি উৎসাহিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দ। সমাজকল্যাণ সচিব তার বক্তব্যে বলেন -দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সরকার বিশেষ ভূমিকা রাখছে।

এ উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে সমাজকল্যাণ মন্ত্রণালয় বিশেষভাবে কাজ করছে। মাগুরা জেলাকে একটি উন্নত জেলা হিসেবে গড়ে তুলতে যা কিছু লাগবে সবই আমরা করব বলে আশ্বাস দেন তিনি।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম