1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় প্রতিবন্ধীও অর্টিজম বিদ্যালয়ে দিনব্যাপী ভ্রাম্যমাণ ফিজিওথেরাপি কার্যক্রমের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

মাগুরায় প্রতিবন্ধীও অর্টিজম বিদ্যালয়ে দিনব্যাপী ভ্রাম্যমাণ ফিজিওথেরাপি কার্যক্রমের উদ্বোধন

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪১ বার

মােঃ সাইফুল্লাহ

মাগুরার শ্রীপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দিনব্যাপী ফিজিওথেরাপি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে । ২২ নং ভ্রাম্যমাণ ফিজিওথেরাপি ভ্যানের মাধ্যমে আয়োজিত এ কার্যক্রমে উদ্বোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মমতাজ মহল।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ বাবলু রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সুমন মজুমদারসহ বিদ্যালয়ের শিক্ষকগণ।
উদ্বোধন অনুষ্ঠান শেষে জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তার নেতৃত্বে দুই শতাধিক প্রতিবন্ধী ও অটিজম শিশু-কিশোরকে ফিজিওথেরাপি প্রদান করা হবে বলে জানা গেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম