1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব মাগুরার শ্রীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে বর্ণিল শোভাযাত্রা ও লোকজ অনুষ্ঠান চৌদ্দগ্রামে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের দিনব্যাপী বৈশাখী মেলা অনুষ্ঠিত বাঁশখালীতে পুকুরে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু মাগুরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ উৎযাপন বাংলা বর্ষবরণ পালন করেছেন বালিয়াডাঙ্গী উপজেলার সম্মিলিত সাংবাদিক সমাজ ধর্মপাশায় ছয়দিন ধরে ইজিবাই চালক সাইকুল নিখোঁজ বাঁশখালী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ বর্ষবরণে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রঙ তুলির আঁচড়ে বাঙালী সংস্কৃতি তুলে ধরতে আয়োজিত  দেশের বড় আল্পনা উৎসব

চৌদ্দগ্রামে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ২৮ বার

মুহা. ফখরুদ্দীন ইমন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম বাজার এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত মহাসড়কের উপর অবৈধ ভ্রাম্যমাণ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদকালীন অভিযানে নেতৃত্ব দেন হাইওয়ে পুলিশ, কুমিল্লা জোনের সহকারী পুলিশ সুপার মো: মাসুম সরকার।

মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন এর সার্বিক সহযোগিতায় ও হাইওয়ে থানার অন্যান্য অফিসারদের সমন্বয়ে পরিচালিত হাইওয়ে পুলিশের এই উচ্ছেদ অভিযানকে সাধুবাদ জানিয়েছেন চৌদ্দগ্রামের সচেতন মহল।

উল্লেখ্য, চৌদ্দগ্রাম বাজার এলাকায় মহাসড়কের উপর বিভিন্ন দোকানপাট বসিয়ে রাখার কারণে প্রতিনিয়ত ব্যাপক যানজটের সৃষ্টি হচ্ছে। ফলে সাধারণ পথচারী সহ সাধারণ মানুষ রাস্তা পারাপার ও স্বাভাবিক চলাফেরায় বেশ ভোগান্তিতে পড়ছে। হাইওয়ে পুলিশের এ অভিযানে মহাসড়কে নিরবিচ্ছিন্নভাবে যানবাহন চলাচল করছে এবং জনভোগান্তি লাঘব হয়েছে।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ, কুমিল্লা জোনের সহকারী পুলিশ সুপার মো: মাসুম সরকার বলেন, ‘মাহে রমজান ও পবিত্র ঈদ উপলক্ষে মহাসড়কে যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে অভিযান চালানো হয়েছে। মহাসড়ক যানজটমুক্ত ও নিরাপদ রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে। মহাসড়ক যানজটমুক্ত ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম