1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও জেলা যুব মহাজোটের নতুন কমিটি সভাপতি জয় মহন্ত ও সাধারণ সম্পাদক পরিতোষ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

ঠাকুরগাঁও জেলা যুব মহাজোটের নতুন কমিটি সভাপতি জয় মহন্ত ও সাধারণ সম্পাদক পরিতোষ

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩০ বার

মোঃ মজিবর রহমান শেখ

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে ১০৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। মঙ্গলবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি গৌতম সরকার অপু ও সাধারন সম্পাদক ইঞ্জি: মৃনাল কান্তি মধু রাজা স্বাক্ষরিত কেন্দ্রীয় কমিটির প্যাডে এই কমিটি ঘোষণা করা হয়। এতে জেলা যুব মহাজোটের সভাপতির দায়িত্ব পেয়েছেন সাংবাদিক জয় মহন্ত অলক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন অ্যাড: পরিতোষ চন্দ্র রায়। নতুন এই কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি অ্যাড : দীনবন্ধু রায়, মহাসচিব অ্যাড: গোবিন্দ চন্দ্র প্রামানিক, কেন্দ্রীয় যুব মহাজোটের সভাপতি গৌতম সরকার অপু, সাধারণ সম্পাদক ইঞ্জি: মৃণাল কান্তি মধু রাজা, সহ জেলা মহাজোটে নেতৃবৃন্দ। স্বাক্ষরিত প্যাডে আগামী দুই মাসের মধ্যে পরিচিতি সভা বা অভিষেক অনুষ্ঠান করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।
নতুন কমিটির দায়িত্ব পাওয়া জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, তারা সব সময় স্বেচ্ছাসেবক মূলক কাজগুলো করে থাকে। এটি একটি অরাজনৈতিক হিন্দু ধর্মীয় সংগঠন। সব সময় সনাতনীদের পাশে থেকে ভবিষ্যতেও থাকার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম