1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোটের মাঠে জনপ্রিয়তার শীর্ষে রবিউল আলম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

ভোটের মাঠে জনপ্রিয়তার শীর্ষে রবিউল আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৭২ বার

 

 

অলিউল্লাহ গোদাগাড়ী (রাজশাহী)

রাজশাহীতে গোদাগাড়ী উপজেলায় শীর্ষে অবস্থান করছেন গোদাগাড়ী পৌর আওয়ামী লীগ নেতা রবিউল আলম।

আওয়ামী লীগের সক্রিয় রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘ দিন থেকে গোদাগাড়ী উপজেলার সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত আছেন তিনি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন নিয়ে জনগণের সেবাই নিয়োজিত থাকার ইচ্ছে পোষণ করেন এই নেতা।

গোদাগাড়ী উপজেলার হাটপাড়া এলাকায় জন্মগ্রহণ করা রবিউল আলম প্রাতিষ্ঠানিক শিক্ষাজীবন শেষ করে আওয়ামী লীগের রাজনীতির সাথে রাজনৈতিক জীবন শুরু করেন।

গোদাগাড়ী উপজেলার দানবীর ও সুশীল সমাজের পরিচিত মুখ মৃত মহিউদ্দিন চেয়ারম্যান এর সুযোগ্য পুত্র রবিউল আলম বাবার মতই জনকল্যাণের পথ ধরেই নিজ উপজেলায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করা সহ উপজেলার নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকেন জনপ্রিয় এই চেয়ারম্যান পদপ্রার্থী।

এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানান জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই রবিউল আলমের পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।

“রবিউল আলমকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা কুড়িয়েছিলেন তিনি। দিনে দিনে এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন রবিউল আলম।

জনপ্রিয় এই চেয়াম্যান পদপ্রার্থী বলেন, আমি আমার বাবার মতো জনকল্যানের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার উপজেলাবাসীর পাশে আছি। আমার উপজেলায় বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধ সহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি।

আমি জনগণের চাওয়াতেই নির্বাচনে যেতে ইচ্ছে পোষণ করেছি।গোদাগাড়ী উপজেলা বাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি, আমার জন্য আপনারা দোয়া করবেন।
এরই ধারাবাহিকতায় গোদাগাড়ী উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আমি অঙ্গীকারাবদ্ধ।

উল্লেখ, রবিউল আলম ২০১৬ থেকে ২০২০ মেয়াদে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন। দক্ষতার সাথে গোদাগাড়ী উপজেলা বাসীর জন্য নিরলস ভাবে কাজ করেছেন এই চেয়ারম্যান পদপ্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম