1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাত্র ১০০০ টাকার প্যাকেজে হেলথ চেকআপ করবে মগবাজারের ইনসাফ হাসপাতাল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

মাত্র ১০০০ টাকার প্যাকেজে হেলথ চেকআপ করবে মগবাজারের ইনসাফ হাসপাতাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫১ বার

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধুর জন্মদিন, মহান স্বাধীনতা দিবস ও বিশ্ব কিডনি দিবস উপলক্ষে ১৫ দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প করবে বলে জানান ইনসাফ বারাকাহ হাসপাতালের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন।

তিনি জানান, আজ ১৪ মার্চ বিশ্ব কিডনি দিবস উপলক্ষে বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত প্রতিদিন রোগী দেখা হবে। ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস। এ দিনকে সামনে রেখে আমরা আয়োজন করতে যাচ্ছি, বিভিন্ন চিকিৎসা সেবামূলক কার্যক্রম এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নানান স্বাস্থ্য সেবামূলক কর্মসুচী গ্রহণ করা হয়েছে।

আলতাফ হোসেন আরো জানান, যে ১৪ র্মাচ থেকে ২৮ মার্চ ২০২৪ইং পর্যন্ত ডাক্তারগণ বিনামূল্যে রোগীদের চিকিৎসা পরামর্শ দিবেন। কিডনি সম্পর্কিত ইউরিন আরই এবং সিরাম ক্রিয়েটিনিন পরীক্ষা ফ্রি করা হবে। মাত্র ১০০০ টাকায় প্যাকেজে (আল্ট্রাসনোগ্রাম, ইসিজি, সিবিসি, ইউরিন আরই এবং সিরাম ক্রিয়েটিনিন) হেলথ চেকআপ করবে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় ৫০% ছাড় দেয়া হবে। প্রায় ৫০% ছাড়ে প্যাকেজে কিডনির পাথরের অপারেশন করা হবে। ৫ (পাঁচ) জন হত দরিদ্র রোগীকে এক বছর পর্যন্ত ডায়ালাইসিস ফ্রি করা হবে।

এছাড়া ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের দ্বারা বিনামূল্যে রোগী দেখা হবে। শিশুদের ব্লাড গ্রুপিং পরীক্ষা ও প্রস্রাবের ইনফেকশন নির্ণয় ইউরিন আরই পরীক্ষা ফ্রি করা হবে (১২ বছরের নিচে)। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বিভিন্ন বিষয়ের বিশেষজ্ঞ ডাক্তারদের দ্বারা বিনামূল্যে রোগী দেখা হবে। ডেন্টাল চেক-আপ ফ্রি করা হবে। চিকিৎসা ক্যাম্প চলাকালীন রেজিষ্ট্রেশনভুক্ত রোগীদের জন্য উপরোক্ত সুবিধাগুলো প্রযোজ্য হবে। মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ, পোস্টার লাগানোর কথা জানান অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম