1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ মো:জাকির হোসেন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ মো:জাকির হোসেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৪৫ বার

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরের স্বনামধন্য নারী শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (৯ মার্চ) বিকেলে প্রতিষ্ঠান চত্বরে এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজমল হোসেন সরকার, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সাবেক এমপি, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান মরহুম আমজাদ হোসেন সরকারের সহধর্মিণী হানিফা খাতুন ও ছেলে রিয়াদ আরফান সরকার রানা, প্রতিষ্ঠাতা সদস্য অধ্যক্ষ ডা. আলহাজ্ব শরিফুল আলম চৌধুরী, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার সাকির হোসেন বাদল।

পরিচালনা কমিটির সভাপতি পৌর কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানটির অধ্যক্ষ হাবিবুর রহমান, দৈনিক প্রথম আলোর সাংবাদিক এম আর আলম ঝন্টু, অভিভাবক সদস্য শরিফুল ইসলাম। সঞ্চালনা করেন প্রভাষক নাসরীন সুলতানা ও নাসিম আহমেদ। উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপার আনোয়ার হোসেন, জাপার কেন্দ্রীয় সদস্য রাকিব খান ও উপজেলা সদস্য সচিব আলতাফ হোসেন।

আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ শেষে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। প্রীতি ভোজের পর প্রতিষ্ঠানের মেয়েদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। দুই পর্বের অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক কর্মচারী, সুধীজনসহ সাংবাদিকবৃন্দ অংশ গ্রহণ করেন।

প্রধান অতিথি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক এমপি তাঁর বক্তব্যে প্রতিষ্ঠানটির উন্নয়নে একটি শহীদ মিনার ও একটি বহুতল ভবন নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সেই সাথে মেয়েদের শিক্ষার মান বাড়াতে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। এতে প্রতিষ্ঠানটির শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে আনন্দের হুল্লোড় উঠে। তারা এমপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম