1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ

কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও ইফতার মাহফিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ২৬ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি)

আঞ্চলিক সংগঠন কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশন এর নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় নবীনদের ফুল ও বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ দিয়ে বরণ করা হয়।

বৃহস্পতিবার (২১শে মার্চ) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের হল রুমে এই অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতি কুমিল্লা’র সভাপতি প্রফেসর ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ ও সাধারণ সম্পাদক মো.আলম, অতিরিক্ত জেলা জজ কুমিল্লা মো.জাহাঙ্গীর, বাংলা বিভাগের অধ্যাপক ড.মুহাম্মদ শামসুজ্জামান মিলকী, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান ও প্রফেসর ডা. আজিজুর রহমান। এছাড়াও সংগঠনের সদস্যরা এবং এতিম শিশুরাও উপস্থিত ছিল।

 

প্রফেসর ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার মাধ্যমে আমরা জীবনের নতুন অধ্যায় শুরু করি। আমাদের ভবিষ্যৎ লক্ষ্য কি সেটা আমাদের এখন নির্ধারণ করতে হবে। সেজন্য এই সময়টাকে আমাদের নিজেদের,পরিবারের কথা চিন্তা করতে হবে। আমরা যদি বড় কোন কিছু দিয়ে শুরু করতে যাই তাহলে হোঁচট খাওয়ার সম্ভবনা থাকে তাই ছোট জিনিস দিয়ে শুরু করা উচিত। তাহলেই সফলতা আসবে। আর আমরা যারা আছি সবাই এটাকে পরিবার মনে করি। আমরা যেন কোনো বিবাদে না জড়ায়। মনে রাখবো একতাই শক্তি। আমরা সবসময় মিলেমিশে থাকার চেষ্টা করবো।

গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অনেক দিন ধরে একসাথে কাজ করছে। করোনা ভাইরাসের পর ২টা ব্যাচকে একসাথে নবীন বরণ করা হয়েছে। আমি আশা করবো সবাই যেন একসাথে সুন্দর ভাবে চলাফেরা করে এবং পড়াশুনা করে। এর পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ভাল ভাল কাজের সাথে যেন জড়িত থাকে এই প্রত্যাশা থাকবে তোমাদের কাছ থেকে। জীবনের প্রতিটা মুহূর্তে তোমরা পজিটিভ থাকবে। পজিটিভ থাকলেই জীবনের সার্থকতা আসবে। পরিশ্রম করে যেতে হবে নিজেকে প্রমাণের জন্য।

অধ্যাপক ড.মুহাম্মদ শামসুজ্জামান মিলকী বলেন, আমার একটা প্রত্যাশায় থাকবে আপনাদের কাছে আপনারা কখনো কিশোরগঞ্জের সুনাম ক্ষুণ্ন করবেন না। সবসময় কিশোরগঞ্জের সুনাম ধরে রাখবেন।

সংগঠনের সাধারণ সম্পাদক রবি চন্দ্র দাস বলেন, আমরা জানি আমাদের সংগঠনের স্লোগান ভ্রাতৃত্বের বন্ধনে উজ্জীবিত হয়ে এগিয়ে চলা, সেই প্রতি সূত্রে আমরা এলাকার প্রত্যেকজন শিক্ষার্থী ক্যাম্পাসে বিচরণ করে থাকি। আজকে তোমরা যারা নবীন হয়ে এসেছো তোমাদের প্রতি উদাত্ত আহ্বান থাকবে এলাকার প্রতিটি মানুষের প্রতি ভ্রাতৃত্বের বন্ধনে উজ্জীবিত হয়ে এগিয়ে চলবে। প্রতিবছরের ন্যায় আমরা মাহে রমজানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে থাকি,এ বছরে ও সবার সহযোগিতায় আমরা সফলভাবে আয়োজন করতে পেরেছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম