1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি - পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৪৪ বার

উচ্চ মানের প্রতিলিপি ঘড়ি বিক্রয় অনলাইন স্টোরে স্বাগতম, সেরা রেপ্লিকা ঘড়ি কিনুন।

নতুন AAA আমেরিকান সস্তা রেপ্লিকা ঘড়ি: আমরা উচ্চ মানের অফার করি & সস্তা দাম রোলেক্স প্রতিরূপ, ওমেগা, Breitling, কারটিয়ের মার্কিন যুক্তরাষ্ট্রে অনলাইন জাল ঘড়ি.

আমরা আমাদের গ্রাহকদের ভাল এবং দ্রুত গ্রাহক পরিষেবা এবং সেরা 1:1 নকল ওমেগা ঘড়ি প্রদান করি।

ফ্যাক্টরি ডাইরেক্ট AAA প্রতিলিপি ঘড়ি, আমাদের কাছে রয়েছে সেরা রেপ্লিকা রোলেক্স, অডেমার্স পিগুয়েট, প্যানেরাই, হুবলোট এবং অন্যান্য বিলাসবহুল নকল ঘড়ি, সেইসাথে ঘড়ির বাক্স।

শামীমুর রহমান, বিশেষ প্রতিবেদক
——————
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়েছে। কমিটিতে সভপতি করা হয়েছে মিনহাদুল হাসান রাফি কে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মো: ইসরাফিল পিয়াসকে। মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।
নতুন কমিটি ঘোষণা হওয়ায় আনন্দিত ও উচ্ছ্বাসিত তৃনমূল ছাত্রলীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম