1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর শাখার ইফতার মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ

জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর শাখার ইফতার মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ জাকির হোসেন নীলফামারী প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৪৬ বার

মো: জাকির হোসেন

নীলফামারী প্রতিনিধি

বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারীর সৈয়দপুর শহর শাখার উদ্যোগে মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এর আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুস সাত্তার, বিশেষ অতিথি ছিলেন জেলা সহকারী সেক্রেটারী অধ্যাপক আনোয়ারুল ইসলাম। দারসুল কুরআন পেশ করেন সৈয়দপুর উপজেলা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম ও শহর শাখার অফিস সম্পাদক আব বকর।

সৈয়দপুর শহর আমীর শরফুদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন শহর সেক্রেটারি মাওলানা ওয়াজেদ আলী ও বায়তুল মাল সম্পাদক হাজী মোখলেছুর রহমান। শহর শাখার শতাধিক নেতাকর্মী ও সুধী শুভাকাঙ্ক্ষীগণ অংশ গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম