1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল ! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৪০ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি… রাজিউন।

৩ মার্চ রোববার দুপুরে তিনি ভারতের বম্বে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
পরিবার সুত্রে জানা যায়, তিনি দির্ঘদিন ধরে ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, আত্মীয়-সজন, বন্ধু-বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গভীর শোক প্রকাশ করে সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, ঠাকুরগাঁও জেলা জেএসডির সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. সৈয়দ আলম, সাধারণ সম্পাদক এ্যাড. এন্তাজুল হক, ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. আব্দুল হালিম, সাধারন সম্পাদক এ্যাড. জয়নাল আবেদীন গভীর শোক প্রকাশ করেছেন। ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ঘনিবিষ্ণুপুর গ্রামের বাসিন্দা বর্ষিয়ান এ রাজনীতিবিদের মরদেহ দেশে ফেরত আনার জন্য প্রক্রিয়া চলছে বলে জানায় তার পরিবারের সদস্যরা। মরদেহ দেশে আসার পর জানাজার তারিখ ও সময় নির্ধারন করা হবে জানান তার ছেলে মো: রিপন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম