1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে সিগারেট বাকী না দেওয়ায় দোকানীকে ছুরিকাঘাতে হত্যা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু

তিতাসে সিগারেট বাকী না দেওয়ায় দোকানীকে ছুরিকাঘাতে হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৯ বার

মো: জুয়েল রানা

তিতাস প্রতিনিধি

কুমিল্লার তিতাস উপজেলায় সিগারেট বাকী না দেওয়ায় মানিক মিয়া (৩৫) নামে এক দোকানীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

breitling replica uk অনলাইন কেনাকাটার সুবিধা গ্রহণ করুন এবং Breitling Replica-এর noline স্টোরে সেরা breitling replica uk এর বিস্তৃত নির্বাচন অন্বেষণ করুন৷

এই উচ্চ প্রতিরূপ ওমেগা wacthes প্রায় নিখুঁত প্রতিলিপি করা হয়. আমাদের অনলাইন স্টোরের সাথে সেরা নকল ওমেগা ঘড়ি থেকে যেকোনো অনুষ্ঠানের জন্য নিখুঁত স্টাইল খুঁজুন!

replicaclone.is-এ সেরা প্রতিলিপি ঘড়ি কিনুন।

সর্বোত্তম উপকরণ এবং উন্নত প্রযুক্তি ব্যবহার করে, আমাদের সুইস Rolex রেপ্লিকা ঘড়ি তে আসল ঘড়ির সমান উচ্চ মানের রয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১২ টায় উপজেলার কানাইনগর গ্রামে। নিহত দোকানী কানাইনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিবেশী নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন মানিক মিয়ার দোকানে গিয়ে বাকীতে সিগারেট চায়, এসময় দোকানী মানিক সিগারেট নাই বলে জানালে বাহাউদ্দীন কথা কাটাকাটি করে দোকানে প্রবেশ করে দোকানীকে মারধর করতে গিয়ে বাহাউদ্দীন নিজেই নাকে আঘাত পায় এবং রক্ত ঝরে।

পরে রক্তাক্ত অবস্থায় বাহাউদ্দিন বাড়ি গেলে তার বড় ভাই জালালসহ ৩/৪ জন মিলে ধারালো ছুরি নিয়ে দোকানী মানিক মিয়ার দোকানর ভিতর ডুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে, এসময় দোকানি মানিক মিয়া খুনিদের কাছে হাত জোর করে মাফ চাইলেও ঘাতক খুনিরা তাকে মাফ করে নাই। পরে মানিক মিয়ার ডাকচিৎকার শুনে স্বজনরা দৌড়ে এসে রক্তাক্ত অবস্থায় মানিক মিয়াকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে নিহত মানিকের চাচী রাজমোহন বলেন, দুপুরে বাহাউদ্দীন মানিকের দোকানে এসে বাকীতে সিগারেট চায়, তখন মানিক বলেছে সিগারেট নাই, এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে দোকানে ডুকে মানিককে মারধর করে পরে বাড়ি থেকে তার ভাই জালালাহ ২/৩ জনকে নিয়ে এসে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। আমরা খুনিদের বিচার চাই।

এবিষয়ে জানতে অভিযুক্তদের বাড়িতে গিয়ে দেখা যায় ঘর তালা দিয়ে সবাই পালিয়ে গেছে।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি এবং অভিযুক্তদের আটক করতে আমাদের একাধিক টিম কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম