1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম।

চন্দনাইশ(চট্টগ্রাম)প্রতিনিধিঃ এস.এম.জাকির।
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১৮৫ বার

চট্টগ্রাম চন্দনাইশ পৌরসভার বদুর পাড়া এলাকায় ঝাঁক ঝমক পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ২ অসহায় পরিবারের মেয়ের বিয়ে দিলেন জেসিকা গ্রুপের চেয়ারম্যান, কক্সবাজার রামাধা আবাসিক হোটেলের এমডি জসিম উদ্দীন আহমেদ।

গতকাল ১ মার্চ স্বাধীনতার মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধাদের সম্মান সূচক মানবিকতার নির্দশন রাখতে জসিম উদ্দীন তাঁর নিজ বাড়ির উঠানে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ২টি বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেন। উপজেলার পূর্ব হাছনদন্ডী রমজান আলীর ছেলে মো. ফারুক (২২) এর সাথে দক্ষিণ গাছবাড়িয়ার সামশুল আলমের মেয়ে রাজু আকতার (১৯) ও উত্তর গাছবাড়িয়ার এরশাদ মিয়ার ছেলে নাঈম উদ্দীন (২২)’র সাথে রাঙ্গুনিয়ার আবুল কাসেমের মেয়ে রাবেয়া বেগম (১৮)’র বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ঝাঁক ঝমক পূর্ণভাবে বিবাহকার্য সম্পন্ন হয়। উভয় বিয়েতে জসিম উদ্দীন ৫’শতাধিক বর যাত্রীকে আপ্যায়ন, উভয় পরিবারের জন্য খাট, আলমারি, সোফা সেট, আলনা, বেড-তোষক, বর-কনের জন্য ৫ সেট করে কাপড়, ব্যবহারের আনডি-ডেকসি, ক্রোকারিজের মালমালসহ বিভিন্ন সামগ্রী উপহার হিসেবে প্রদান করেন। এই বিবাহ অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, মীর মহিউদ্দীন, এলডিপি নেতা আইনুল কবির, বিশিষ্ট ব্যবসায়ী ওসমান গণিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এ সময় জসিম উদ্দীন বলেন, তিনি অসহায় মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি ইতিমধ্যে আরো ১৯টি বিয়ে নিজ খরচে করেছেন বলে জানান। আগামীতে তিনি চন্দনাইশের মানুষের চোখ ও দাঁতের চিকিৎসা নিশ্চিত করতে একটি বেসরকারি হাসপাতাল করার পরিকল্পনা রয়েছে বলে জানান। তিনি তাঁর পিতা-মাতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এ কার্যক্রম অব্যাহত রাখার অভিমত ব্যক্ত করেছেন। আগামী রমজানের পূর্বে আরো ১০টি বিয়ে এক সাথে তার উঠানে করার
পরিকল্পনা রয়েছে বলে জানান। এই ধরনের কাজে মেয়েদের পরিবার এগিয়ে আসলেও ছেলেদের পরিবার এগিয়ে আসতে লজ্জা পাচ্ছে। তাই তিনি গোপনে বিয়ে অনুষ্ঠান সম্পন্ন করার জন্য গোপনীয়তা রক্ষা করে বিয়ে কার্য সম্পন্ন সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম