1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ২৫ বার

বিপ্লব ইসলাম,

লংগদু( রাঙ্গামাটি)

পাহাড়ী বাঙ্গালী অয পাড়ার ছাত্র ছাত্রীদের কথা চিন্তা করে আইসিটিতে পারদর্শী এবং ডিজিটাল মিডিয়া সম্পর্কে জ্ঞান রাখতে গত ৩ মার্চ মাস ব্যাপী কমিউনিটি কম্পিউটার কোর্সের আয়োজন করেন লংগদু সেনা জোন।

বৃহস্পতিবার ( ২৮ মার্চ) সকাল ১১টায় লংগদু জোনের কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে পাহাড়ী বাঙ্গালী প্রশিক্ষণার্থী ৩০জন ছাত্র ছাত্রীর মাঝে মাস ব্যাপী কমিউনিটি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স ২০২৪ ইং শেষে সনদ প্রদান করা হয়।

লংগদু জোনের কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর আহমদ ফারসাদ কবির প্রশিক্ষণার্থীদের হাতে কম্পিউটার সনদ তুলেদেন। সনদ বিতরণ কালে অন্যান্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, বর্তমান সময়ে পড়া লেখার পাশাপাশি আইসিটিতে দক্ষতা অর্জন আবশ্যক। অত্র দুর্গম এলাকার ছাত্র ছাত্রীদের কথা চিন্তা করে লংগদু সেনা জোন এই কমিউনিটি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে।আশাকরি আমাদের এই আয়োজনে ছাত্র ছাত্রীরা উপকৃত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম