1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়া সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ

সাতকানিয়া সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৩৯ বার

সাতকানিয়া প্রতিনিধি:

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্লাটফ্রম সাতকানিয়া সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

৫ মার্চ মঙ্গলবার দুপুরে সাতকানিয়ার কেরানীহাটে অস্থায়ী কার্যলয়ে আহবায়ক কমিটির সভায় এই কমিটি ঘোষনা করা হয়। এই কমিটির সভাপতি শহীদুল ইসলাম বাবর (এনটিভি/দৈনিক প্রতিদিনের সংবাদ) ও সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন (ভোরের কাগজ) নির্বাচিত হন। সভায় মোট ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হচ্ছেন-সহ-সভাপতি মোঃ নাছির (বিজয় টিভি), সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম সবুজ (দৈনিক সাঙ্গু), সহ-সম্পাদক তারেকুল ইসলাম (দৈনিক মানবজমিন), অর্থ সম্পাদক মিজানুর রহমান রুবেল (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), প্রচার সম্পাদক মো. ইকবাল হোসেন (আমাদের সময়), দপ্তর সম্পাদক মো. রমজান আলী (দৈনিক বাংলাদেশ টুডে/ভোরের আকাশ), নির্বাহী সদস্য মামুন মুহাম্মদ (দৈনিক প্রথম আলো), মুহাম্মদ জাহাঙ্গীর আলম (দৈনিক কালের কণ্ঠ/আজাদী), মনজুর আলম (দৈনিক নয়া দিগন্ত), মো. হারুন অর রশিদ (জিটিভি), ইকবাল মুন্না (দৈনিক পূর্বকোণ), মো. শহীদুল ইসলাম (চাটগাঁর সংবাদ), নূরুল আমিন (ভোরের ডাক), জোবাইর বিন জিহাদী (দৈনিক বায়ান্ন) ও সৈয়দ জোনাইদ মুহাম্মদ হাবিব উল্লাহ (দৈনিক ইনকিলাব)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম