1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকায় মহিলা কল্যান পার্টির ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

ঢাকায় মহিলা কল্যান পার্টির ইফতার মাহফিল

বিশ্ব যেখানে রমজানকে সম্মান করে হাসিনা সরকারের মন্ত্রীরা অসম্মান করতে ব্যস্ত – আবু হানিফ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার

আজ ঢাকার একটি রেষ্টুরেন্টে মহিলা কল্যাণ পার্টির সভাপতি শামীমা চৌধুরীর সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব বলেন, সারা বিশ্ব মুসলিম যখন কুরআন নাজিলের মাসকে সম্মানে নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কমিয়ে সকলের ক্রয় সাধ্যের মধ্যে নিয়ে আসে। তার বিপরীতে বাংলাদেশ ফেসিষ্ট সরকার দ্রাব্য মূল্যে লাগামহীন দাম বাড়িয়ে সাধারন মানুষের নাভিস্বাস তুলে ফেলেছে।

শুধু তাই নয়, মুসলিম হতে বিশ্বাসের দ্বিতীয় ধাপ রাসুলের (সা:) সুন্নাহ প্রতি বিশ্বাস সেটাকে তোয়াক্কা না করে খেজুরের পরিবর্তে বড়ই খাওয়ার কথা বলে মারাক্তক আকারে ইসলামী বিশ্বাসের প্রতি অবমাননা করেছে।
জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান বলেন, জেনারেল ইব্রাহীমকে তার দল, তার কথা ও চিন্তার জন্য মানুষ ভালবাসতো। আজ মানুষ তার রেখে যাওয়া কল্যাণ পার্টিকে ঠিকই ভালোবাসে কিন্তু তাকে এবং তার কাজকে ঘৃনা ভরে মানুষ প্রত্যাখ্যান করেছে।

পরিবর্তনের জন্য তৈরী হওয়া সংগঠন বাংলাদেশ কল্যাণ পার্টি স্বার্থলোভিদের হাত থেকে আজ মুক্ত। মহিলা কল্যাণ পার্টির ইফতার তার প্রমান রাখে। বক্তাব্য রাখেন লেবার পার্টির যুগ্ন মহাসচিব শরিফুর ইসলাম।

ইফাতারে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব দক্ষিনের সভাপতি আবু ইউসুফ সুমন, নির্বাহী সদস্য আবু সাঈদ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন কাজী, সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক ইস্রাফিল ফরাজী, যুগ্ন সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, অর্থ সম্পাদক জুবায়ের আল মাহমুদ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম