1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার
  • ফজলে মমিন,শ্রীপুর (গাজীপুর)

গাজীপুরে ঢাকা থেকে জামালপুরের দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন শ্রীপুর রেল স্টেশনের ১নং লাইনে বিকল হয়ে পড়েছে। এতে ২নং লাইনে জয়দেবপুর-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল স্বাভাবিক থাকলেও শ্রীপুর-গোসিঙ্গা সড়কের উপর বিকল হওয়ায় ওই সড়কে দীর্ঘ যানজটের তৈরী হয়েছে। এতে দুর্ভোগে পড়েছে কয়েক হাজার মানুষ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্রীপুর রেল স্টেশন এলাকায় শ্রীপুর-গোসিঙ্গা সড়কের উপর জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ৮টা পর্যন্ত ট্রেন চলাচল স্বাভাবিক থাকলেও সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

শ্রীপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো: শফিকুল ইসলাম জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী ট্রেন “জামালপুর কমিউটার” শ্রীপুর রেল স্টেশন এলাকায় প্রবেশ করে। স্টেশনে যাত্রা বিরতি শেষে ট্রেনটি জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময়ই ইঞ্জিন বিকল হয়ে দাঁড়িয়ে পড়ে।

এসময় ট্রেনের একটি অংশ শ্রীপুর-গোসিঙ্গা সড়কের উপর দাঁড়িয়ে পড়ায় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তাৎক্ষণিক ভাবে একই সড়কে চলাচলকারী ব্রহ্মপুত্র এক্সপ্রেসের সাতে রিজার্ভ ইঞ্জিন ও মেরামতকারী প্রকৌশলী আনা হচ্ছে। আশা করা যাচ্ছে সময়ের মধ্যে ট্রেনটি সড়কের উপর থেকে সরিয়ে নেয়া যাবে ও শ্রীপুর স্টেশনের ১নং লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম