1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ছয়দিন ধরে ইজিবাই চালক সাইকুল নিখোঁজ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ধর্মপাশায় ছয়দিন ধরে ইজিবাই চালক সাইকুল নিখোঁজ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার

ধর্মপাশায় (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা থেকে ইজিবাইকসহ ইজিবাইক চালক সাইকুল ইসলাম খান (২৭) ছয় (৬) দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ সাইকুল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ নোয়াগাঁও গ্রামের মোঃ কারী মিয়া খানের ছেলে।

এঘটনায় নিখোঁজ সাইকুলের বাবা মোঃ কারী মিয়া খান বাদী হয়ে ৯ই এপ্রিল মঙ্গলবার ধর্মপাশা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন যার নং ২৬০।
সাধারণ ডায়েরিতে বলা হয়, গত ০৮ই এপ্রিল সোমবার বিকেল ৩ঘটিকার ধর্মপাশা এলাকা থেকে সাইকুল তার ইজিবাইকসহ নিখোঁজ হয়। সাইকুল গায়ের রঙ শ্যামলা ও উচ্চতা ৫ ফিট ৩ ইঞ্চি। জরুরি যোগাযোগ সাইকুলের পিতা মোঃ কারী মিয়া মোবাঃ ০১৯৩৭-৮৫৮৯৪২সাইকুলের স্ত্রী সরুফা আক্তার মোবাঃ ০১৯৬১-৭৯৮৫১৫

ধর্মপাশা থানার এসআই সনজিত কুমার রায় বিপি বলেন,সাধারণ ডায়েরি লিপিবদ্ধ হওয়ার পর নিখোঁজের ব্যাপারে পুলিশ তার নিজস্ব কাছ শুরু করেছে। দেশের সকল থানায় মেসেজ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম