1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪২ বার

Our shop panerai replica watches are designed in a similar way to the originals.

Replicarolex.sr is the best Rolex Replica Watches site. Here you can find various series of fake Rolex watches, best assurance, and fast delivery.

Are you eager to discover the best replica Omega watches from the UK? Embark on a journey of discovery with us as we feature the best handpicked products on replicaomega.io

 

মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের সঙ্গে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নবীগঞ্জ শহরস্থ একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সেলিম তালুকদার এর পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল জাহান চৌধুরী।বক্তব্য রাখেন- দৈনিক সময় সম্পাদক মো. আলা উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, উত্তম কুমার পাল হিমেল, সাবেক সাধারণ সম্পাদক এম,এ বাছিত, বর্তমান সহ-সভাপতি এম এ মুহিত, বর্তমান নির্বাহী সদস্য শাহ সুলতান আহমদ, এম মুুজিবুর রহমান, হাবিবুর রহমান চৌধুরী শামীম, প্রেসক্লাবের সদস্য মুরাদ আহমদ, সলিল বরণ দাশ, আকিকুর রহমান সেলিম, মুহিবুর রহমান, মোঃ আবু তালেব, ছনি আহমেদ চৌধুরী, সাংবাদিক মোঃ ছাদিকুল ইসলাম, অঞ্জন রায়, সাগর আহমদ, স্বপন রবি দাশ প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল জাহান চৌধুরী বলেন, নবীগঞ্জ উপজেলার প্রতিটি এলাকায় আমি দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে কাজ করছি, মানুষের বিপদে সর্বদা পাশে ছিলাম, দীর্ঘ সাংবাদিকতা ও রাজনৈতিক জীবনে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার চেষ্টা করেছি, আমি আশা করছি আগামীদিনে নবীগঞ্জ উপজেলাবাসী আমাকে মূল্যায়ন করবে। তিনি বলেন- আমি নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি হিসেবে কর্মরত আছি, সাংবাদিক পরিবারের সদস্য হিসেবে আমি সাংবাদিকসহ সবার সার্বিক সহযোগীতা কামনা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম