1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:

পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা সম্মেলনে নেতৃত্ব ভোটাভুটির মাধ্যমে নির্বাচিত হয়েছে।
শনিবার সকালে সম্মেলনের মাধ্যমে ১৩০ জন কাউন্সিলর ভোটদানের মাধ্যমে সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নেতৃত্ব নির্বাচন করেন।
নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম মাসুম রানা এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো.মুকতাদের হোসেন।
সকালে চেঙ্গি স্কোয়ার থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। জাতীয় সংগীতের মধ্যদিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান কাজী মজিবর রহমান। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা আহবায়ক অধ্যক্ষ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম ক্যান্টেনমেন্ট স্কুল ও কলেজের অধ্যপক মাহফুজুর রহমান।
অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রিয় মহাসচিব মোঃ আলমগীর কবির সহ স্থায়ী কমিটি, কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলনে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন প্রতিদন্ধীতা করেন। সম্মেলনে মোট ১৩০ জন ভোটার ভোটাধিকার প্রদান করেন। খাগড়াছড়ি জেলা সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো: আবদুল হামিদ রানা ও সদস্য সচিব এ্যাডভোকেট আলম খাঁন সম্মেলন বাস্তবায়নে সহযোগীতার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম