1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার

ফজলে মমিন

শ্রীপুর (গাজীপুর)

দেশের উপর দিয়ে বয়ে যাওয়া তীব্র দাবদাহে খেটে খাওয়া অসহায় মানুষ ও পথচারীদের প্রাণ যখন ওষ্ঠাগত ঠিক সেই সময় গাজীপুরের শ্রীপুর পৌরসভার মানবিক মেয়র আলহাজ মোঃ আনিছুর রহসান তাঁর মানবিক দৃষ্টিভঙ্গি থেকে তৃষ্ণার্তদের পাশে দাঁড়িয়েছেন বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন নিয়ে।
৩০ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২টায় পৌরসভাস্হ জনবহুল এলাকা মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নীচে তৃষার্স্ত খেটে খাওয়া অসহায় মানুষ এবং পথচারীদের মাঝে পৌরসভার পক্ষ হতে সুপেয় পানির বোতল ও স্যালাইন বিতরণ করা হয়েছে।পৌর মেয়র আলহাজ মোঃ আনিছুর রহমান উপস্হিত থেকে এ কার্যক্রম পরিচালনা করেন।
পৌর মেয়র শ্রীপুর উপজেলার ব্যস্ততম বানিজ্যিক এলাকা মাওনা চৌরাস্তার উড়ালসেতুর দুই প্রান্তে,সেতুর নিচে এবং পাইকারী কাঁচা বাজার এলাকায় পরিবহন শ্রমিক, যাত্রী, রিকশা চালক,ভ্যানচালক, এবং পথচারীদের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরণ মানবিক ও আখেরাতের কল্যাণের কাজ করেছেন বলে সচেতন মহল মনে করছেন। মেয়রের এধরণের মানবিক কাজ করে মানুষের পাশে দাঁড়িয়ে বরাবরই প্রশংসা কুঁড়িয়েছেন।
পানি ও স্যালাইন বিতরণকাল মেয়র বলেন, অতিবৃষ্টি ও অনাবৃষ্টি আল্লাহর পক্ষ থেকে মানব জাতির উপর গজব।এই গজব থেকে বাঁচতে হলে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। তীব্র দাবদাহে সাধারণ শ্রমজীবী মানুষ যখন দিশেহারা ঠিক তখন শ্রীপুর পৌরসভার পক্ষ হতে সাধ্যমত বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন নিয়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে।আপনারা দোয়া করবেন আমি যেন সকল মানবিক কাজে সাধ্যমত অংশগ্রহণ আপনাদের পাশে দাঁড়াতে পারি।।

পাসি ও স্যালাইন বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্হিত ছিলেন কাউন্সির আলী আজগর,মহিলা কাউন্সিলর আফরোজা,পৌর নির্বাহী কর্মকর্তা,স্যানেটারি কর্মকর্তা মোঃজাকির হেসেন,বাজার শাখার কর্মকর্তা,তৌফিক,কর শাখার ফারুকসহ পৌরসভার বিভিন্ন কর্মচারিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম