1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরে সুন্দরবন কুরিয়ার থেকে ১৫০০ পিস ইয়াবা জব্দ, আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

সৈয়দপুরে সুন্দরবন কুরিয়ার থেকে ১৫০০ পিস ইয়াবা জব্দ, আটক ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার

মো: জাকির হোসেন

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পার্সেল করে পাচার কালে ১৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৮ টায় শহরের শহীদ তুলশীরাম সড়কের নতুন বাবুপাড়ায় এই ঘটনা ঘটেছে।

লোহার নাটের মধ্যে অভিনব কায়দায় ঢুকানো এই মাদকের মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা। এঘটনায় রাজু আহমেদ (৩৮) নামে এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটক ব্যাক্তি রংপুরের উত্তম হাজীরহাট এলাকার মৃত মাহাতাব আলীর ছেলে।

জানা যায়, ঢাকা সাভার থেকে সুন্দর বন কুরিয়ার সাভিস বুক করে সৈয়দপুর শাখায় পাঠানো হয় কিছু নাট বল্টু। গোপন সংবাদের সূত্রে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুরের এস আই সাকিব সরকার ও এস আই আলমগীর হোসেনের নেতৃত্বে অভিযান চালায়।

এসময় ওই নাট বল্টু ডেলিভারি নেয়াকালে রাজু আহমেদ কে হাতে নাতে আটক করা হয়। পরে ৫ টি নাটের ভিতরে রাখা উল্লেখিত ইয়াবা জব্দ করা হয়। পারে জব্দকৃত মাদকসহ আটক ব্যক্তিকে সৈয়দপুর থানায় সোপর্দ করে মামলা রজু করা হয়। মামলা নং ৩, তারিখ ৩/৪/২৪ ইং।

সুন্দরবন কুরিয়ার সাভিস সৈয়দপুর শাখা ম্যানেজার মুন্না বলেন, মাদক অফিসার পরিচয় দিয়ে রাজু কে আটক করে। মাদক বিষয়ে আমাদের কিছু জানা নেই।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, আটক রাজু আহমেদ কে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে নীলফামারী আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ইতোপূর্বেও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সৈয়দপুর শাখা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম