1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেডিং: ইয়ুথ বিগ্রেড ও লায়ন্সের আশার সুতো সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

হেডিং: ইয়ুথ বিগ্রেড ও লায়ন্সের আশার সুতো সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৭২ বার

নিজস্ব প্রতিবেদক

লায়ন্স ক্লাব অফ চিটাগাং ব্লুমিং স্টার ও বাংলাদেশ ইয়ুথ বিগ্রেড এর যৌথ উদ্যোগে সমাজের সুবিধা বঞ্চিত স্কুল ও এতিমখানার ছাত্র ছাত্রীদের মাঝে ঈদের নতুন জামা,সেমাই চিনি দুধ বিতরণ এবং তাদের সাথে ইফতার করা হয়।

পুরাতন স্টেশনস্থ সিদ্দিকী চেম্বার রুপটপ হল এ দিন ব্যাপী এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

কোরআন তেলোয়াত এর পর প্রোগ্রাম চেয়ারম্যান শাফিন আরশাদ ও লায়ন শেখ আব্দুল কাদের অভির স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য প্রাক্তন গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কোহিনূর কামাল এমজেএফ, ২য় ভাইস জেলা গভর্নর লায়ন মোসলেহ উদ্দিন অপু এমজেএফ, রিজিওন চেয়ারপার্সন লায়ন উত্তম কুমার দাশ, রিজিওন চেয়ারপার্সন কনসার্ন লায়ন এডভোকেট ইকবাল হোসেন এমজেএফ, লিও ক্লাব চেয়ারম্যান লায়ন নবিউল হক সুমন, লায়ন আনিসুর রহমান, লায়ন আরমান রসুল,সেগুফতা হাসান, আলী আশরাফ আজগরি,লায়ন এডভোকেট হাসান আলী রুমান, লায়ন রুবেল রানা, লায়ন এহতেশামুল হক খান হামীম, গোলাম ইসহাক খান,সুজয় বড়ুয়া,সিজার,আরাফাত,সাইফ, রোকন, নিহা,রাফিসা,তাওসিফ, ওয়াহিদ সহ প্রমূখ।

প্রোগ্রামে সার্বিক সহযোগিতা করা সকল প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে ক্রেস্ট প্রদান করা হয়।বক্তব্যে আমন্ত্রিত অতিথিগন আশার সুতো প্রোগ্রাম এর ভূয়সী প্রশংসা করেন এবং এর ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করার জন্য আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম