1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের শেখেরখীল মাহমুদুল্লাহর দোকান স্টেশনে বিদ্যুতের শকর্ট সার্কিটের আগুনে পুড়েছে চারটি দোকানের সর্বস্ব। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান ১৫ লক্ষের মতো বলে জানান ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা।

বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌছে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও মুহূর্তের আগুণে চার দোকানের সবকিছুই পুড়ে যায় বলে জানান স্থানীয় রমিজ টেলিকমের স্বত্বাধিকারী মো. রমিজ উদ্দিন।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- মুদির দোকানদার রিদোয়ান সাওদাগর, চা দোকানদার মান্নান সাওদাগর, ফলের (ফ্রুটের) দোকানদার নুরুল আমিন সাওদাগর ও অর্পণ দাশের সেলুনের দোকান। রিদোয়ান সাওদাগরের মুদির দোকানে বিদ্যুতের শর্কট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার নুরুল বাশার জানান, ‘আমরা সরকারী জরুরী সেবা ‘৯৯৯’-এ ফোন পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌছি। এ ঘটনায় মুদির দোকানসহ চারটি দোকান পুড়েছে। আমরা পরবর্তীতে কমসময়ে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে এনেছি।

তিনি আরো বলেন, আমরা বারবার প্রচার করার স্বত্বেও লোকজন ফায়ার সার্ভিসের নাম্বারটি সংগ্রহে রাখেনি। অনেকের কাছে ফোন নম্বর না থাকায় ঘটনা ঘটার পর পরই আমাদের কে জানানো হয় না। অনুরুধ করবো বাঁশখালীর লোকজন যেন ফায়ার সার্ভিসের জরুরী ফোন নম্বর সংগ্রহ করে রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম