1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঘূর্ণিঝড় রিমালে আক্রান্ত দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঘূর্ণিঝড় রিমালে আক্রান্ত দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৪৯ বার

শ্যামল বাংলা নিউজ
রাঙ্গাবালী, পটুয়াখালী প্রতিনিধিঃ

ঘূর্ণিঝড় রিমালে আক্রান্ত দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে  ছাত্রলীগ। গত বুধবার, ২৯ মে ২০২৪ ইং পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা এবং রাঙ্গাবালী, উপজেলার বিস্তীর্ণ অঞ্চল জুড়ে ত্রাণ বিতরণ করেছে ছাত্র লীগ।

সংগঠনটি  জানিয়েছে, পটুয়াখালীর এই এলাকায় ১০০০ এর বেশি পরিবারের মাধ্য ত্রাণ দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীগণ। ত্রানএর মধ্যে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু এবং খাবার স্যালাইন ইত্যাদি রয়েছে।

এই ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং কেন্দ্রীয় নির্বাহী সংসদের অন্যান্য নেতৃবৃন্দ।
পটুয়াখালী ছাড়াও দেশের যে সকল উপকূলীয় অঞ্চলসমূহে ঘূর্ণিঝড় রিমাল আঘাত হেনেছে, সেসকল স্থানেও একযোগে এই ত্রাণ বিতরণ এবং পুনর্বাসন কার্যক্রম চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম