1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার - মাদক উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৬ জন গ্রেফতার – মাদক উদ্ধার ! ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ! Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০২৪
  • ২৩ বার

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা

প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা এলাকায় ৭৬ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৩৪৫ গ্রাম গাঁজা উদ্ধার সহ মাদক ৭ ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। ১১ মে শনিবার ঠাকুরগাঁও জেলা পুলিশ উল্লেখিত বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে।

প্রতিবেদনে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে মোট ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ জগন্নাথপুর ইউনিয়নের বাসুদেবপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ঐ গ্রামের মো: আজিজুল হকের ছেলে মো: রাব্বি ইসলাম (২১) কে ২৬ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। এ সময় আইনের সহিত সংঘাতে জড়িত শিশু মো: রাসেল ইসলাম (১৭) কেও গ্রেফতার করা হয়। সে ঐ গ্রামের মৃত তাইজুদ্দিনের ছেলে। দ্বিতীয়ত থানা পুলিশ পৌরসভার এসিল্যান্ডপাড়ায় অভিযান পরিচালনাকালে ঐ মহল্লার মো: আবু তালেবের ছেলে মো: আল আমিন (৩১) কে ১০৫ গ্রাম শুকনো গাঁজাসহ গ্রেফতার করা হয়।


অপরদিকে পীরগঞ্জ থানা পুলিশ কোষারানীগঞ্জ ইউনিয়নের নাককাটি বাজার এলাকায় অভিযান পরিচালনা কালে পার্শ্ববর্তী ভবানীপুর গ্রামের মুনছুর আলীর ছেলে মো: বেলু মিয়া (৩২) ও শিমুলটিয়া গ্রামের মানিক চন্দ্র রায়ের ছেলে জয়ন্ত (২৩) কে ৩০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশ বড় পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাটে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি ভুট্ট্রা ক্ষেত থেকে ১২০ গ্রাম শুকনো গাঁজা সহ ঠাকুরগাঁও সদর উপজেলার কিসমত দৌলতপুর গ্রামের মো: মোজাম্মেল হকের ছেলে মো: হৃদয় আহমেদ (১৯) কে গ্রেফতার করা হয়। একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। এছাড়াও হরিপুর থানা পুলিশ আমগাঁও ইউনিয়নের যাদুরানী বাজার এলাকায় অভিযান পরিচালনাকালে হরিপুর উপজেলার নন্দগাঁও গোনাগাছি) গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে মো: হবিবর রহমান হাবিব (৩০) কে ২০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। রুহিয়া থানা পুলিশের অভিযানে ইউনিয়নের ঘনিমহেষপুর (বড়বাড়ী) গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে ঐ গ্রামের মো: তোফাজ্জল হোসেনের ছেলে মো: সুজন ইসলাম (২৬) কে ১২০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করে পুলিশ। পৃথক ৬টি ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মুলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান, পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম