1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে বিএনপির দুই গ্রুপের পৃথকভাবে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

তিতাসে বিএনপির দুই গ্রুপের পৃথকভাবে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৩৪ বার

মোঃ জুয়েল রানা,

তিতাস প্রতিনিধি:

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপি প্রকাশ্যে দুই ভাগে বিভক্ত হয়ে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহদাতবার্ষিকী পৃথক পৃথক স্থানে পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) এই উপলক্ষে উপজেলার গাজীপুরস্থ তিতাস ভবনে আলোচনা ও দোয়া অনুষ্ঠান শেষে কাঙালি ভোজ বিতরণ কর্মসূচি পালন করা হয়। এতে নেতৃত্ব দেন তিতাস উপজেলা বিএনপির আহবায়ক ওসমান গণি ভুইয়া ও সদস্য সচিব মেহেদী হাসান সেলিম ভুইয়া। এসময় কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার ও ৪ জন যুগ্ম আহবায়কসহ উপস্থিত ছিলেন কর্মী সমর্থকগণ।

অন্যদিকে একই দিনে তিতাস উপজেলা বিএনপির অপর গ্রুপ উপজেলার জিয়ারকান্দিতে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহদাতবার্ষিকী পালন করেছে।
এইখানে নেতৃত্ব দিয়েছেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক ধারণ সম্পাদক ও তিতাস বিএনপি নেতা সাদেক হোসেন চেয়ারম্যান এবং তিতাস উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আলম সরকার। সাথে ছিলেন তিতাস উপজেলা বিএনপির ১০ জন যুগ্ম আহবায়ক ও কর্মী সমর্থকগণ। পরে আলোচনা সভা শেষে জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করে কাঙালী ভোজ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম