1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
তিতাসে বিএনপির দুই গ্রুপের পৃথকভাবে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

তিতাসে বিএনপির দুই গ্রুপের পৃথকভাবে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ১৬ বার

মোঃ জুয়েল রানা,

তিতাস প্রতিনিধি:

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপি প্রকাশ্যে দুই ভাগে বিভক্ত হয়ে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহদাতবার্ষিকী পৃথক পৃথক স্থানে পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) এই উপলক্ষে উপজেলার গাজীপুরস্থ তিতাস ভবনে আলোচনা ও দোয়া অনুষ্ঠান শেষে কাঙালি ভোজ বিতরণ কর্মসূচি পালন করা হয়। এতে নেতৃত্ব দেন তিতাস উপজেলা বিএনপির আহবায়ক ওসমান গণি ভুইয়া ও সদস্য সচিব মেহেদী হাসান সেলিম ভুইয়া। এসময় কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার ও ৪ জন যুগ্ম আহবায়কসহ উপস্থিত ছিলেন কর্মী সমর্থকগণ।

অন্যদিকে একই দিনে তিতাস উপজেলা বিএনপির অপর গ্রুপ উপজেলার জিয়ারকান্দিতে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহদাতবার্ষিকী পালন করেছে।
এইখানে নেতৃত্ব দিয়েছেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক ধারণ সম্পাদক ও তিতাস বিএনপি নেতা সাদেক হোসেন চেয়ারম্যান এবং তিতাস উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আলম সরকার। সাথে ছিলেন তিতাস উপজেলা বিএনপির ১০ জন যুগ্ম আহবায়ক ও কর্মী সমর্থকগণ। পরে আলোচনা সভা শেষে জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করে কাঙালী ভোজ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম