1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৫৮ বার

এস এফ ডি মনি (বুয়েট ঢাকা)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) অচলাবস্থা কাটল। বর্জন করা ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিতে বসলেন শিক্ষার্থীরা।গত  শনিবার থেকে শুরু হওয়া এই  পরীক্ষা গুলো চলবে ৬ জুন পর্যন্ত।
গত ১১ মে ২০২৪ইং  শনিবার  সকাল ৯ টায় বুয়েটের টার্ম ফাইনাল পরীক্ষা শুরু হয়। তীব্র  বৃষ্টির মধ্যেই পরীক্ষা দিতে আসেন ছাত্র ছাত্রীরা । ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। বুয়েটের ১৩ টি বিভাগের মধ্যে ন্যানোম্যাটেরিয়ালস ও সিরামিক কৌশল বিভাগ এবং স্থাপত্য বিভাগ ছাড়া বাকি ১১ বিভাগের শিক্ষার্থীদেরই পরীক্ষা হয় । শনিবার বেলা দুইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ২ পর্বে এ দুই বিভাগ এবং শিল্প ও উৎপাদন কৌশল বিভাগ ছাড়া সব বিভাগের শিক্ষার্থীরা পরীক্ষা দেন।
পরীক্ষা চলাকালে বুয়েটে কোনো ক্লাস হবে না।

বুয়েটের শিক্ষক ও শিক্ষার্থীর জানান, শিক্ষার্থীদের সাথে আলাপ  আলোচনা করে বুয়েট কর্তৃপক্ষ পরীক্ষার সময় নির্ধারণ করে। এ দিকে ক্যাম্পাসে ছাত্ররাজনীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের যে অবস্থান, তার সঙ্গে বুয়েট প্রশাসনও একমত  আছে এবং এ বিষয় টা নিয়ে আইনি লড়াই করতে কর্তৃপক্ষ রাজি হয়েছেন । এই কারণে  নতুন করে শুরু হওয়া টার্ম ফাইনাল পরীক্ষায় দিতে শিক্ষার্থীরা সম্মত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম