1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় রাজউকের কয়েকটি ভবনে  উচ্ছেদ অভিযান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় রাজউকের কয়েকটি ভবনে  উচ্ছেদ অভিযান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৪১ বার

rolexexpert.uk is sells high-quality Swiss replica watches.ALL the replica watches sold are perfect watches!

rolex replica uk

Swiss Luxury Rolex Replica Watches UK Shop For Man and Woman.

আল হাসান মোবারক

নিজস্ব প্রতিবেদক, দক্ষিণখান,ঢাকা

রাজউকের উন্নয়ন নিয়ন্ত্রণ শাখার পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুল হক এর নেতৃতে
রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় রাজউকের নকশা বহির্ভূত কয়েকটি ভবনে রাজউক উচ্ছেদ অভিযান পরিচালনা করে।

৩০ মে ২০২৪ ইং বৃহস্পতিবার সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকালে পর্যন্ত অভিযান চলে।

রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় বিল্ডিং এর নকশা বহির্ভূত কয়েকটি নির্মাণাধীন ভবনের রাজউকের আওতাধীন জোন-২/১ আঞ্চলে উচ্ছেদ অভিযান চলে এসময় ভবন মালিকের কাছ থেকে  মুচলেকা নেওয়া হয়।
অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুল হক বলেন, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ জোন ২/১ এর আওতাধীন দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় রাজউক নকশাবহির্ভূত ভবনের বিরুদ্ধে আমরা মোবাইল কোর্ট পরিচালনা করি।
তিনি আরও বলেন আজকের রাজউকের অভিযানে নকশাবহির্ভূত কয়েকটি ভবনের বর্ধিতাংশ অপসারণসহ ও মুচলেকা গ্রহণ করি। একই সঙ্গে অন্যরা যেন পরবর্তীতে অনুমোদনকৃত নকশা ব্যত্যয় করে ভবন নির্মাণ না করে সেই বার্তা দিয়ে সতর্ক করে থাকি।
তিনি আরও বলেন রাজউকের অভিযান একটি চলমান প্রক্রিয়া। কেউ যেন রাজউকেট অনুমোদিত নকশা ব্যত্যয় করে  ভবন নির্মাণ না করে তারা  জন্য ভবন মালিকদেরকে সচেতনত করা হয়েছে।
স্থানীয় বাসিন্দারা এই অভিযান কে সাধুবাদ জানায় এবং নিয়মিত ভাবে রাজউকের মোবাইল কোট পরিচালনা করার পক্ষে কথা বলেন।
এ সময় মোবাইল কোর্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রাজউক জোন ২/১ এর অথরাইজড প্রকৌশলী পলাশ শিকদার , সহকারী অথরাইজড অফিসার মোঃ খাইরুজ্জামান, প্রধান ইমারত পরিদর্শক ফজলুল হক এবং আবু হেনা, ইমারত পরিদর্শক আবদুল্লাহ আল মামুন, আমিন কবির, মাসুদুর রহমানসহ রাজউকের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী এবং আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যবৃন্দ ও সংবাদ সংগ্রহ করার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম