1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সন্ত্রাসী ভূমিকায় ঢাকা মিরপুর "ল" কলেজের সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন! অবশেষে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের তোপের মুখে পিছু হটলেন! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সন্ত্রাসী ভূমিকায় ঢাকা মিরপুর “ল” কলেজের সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন! অবশেষে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের তোপের মুখে পিছু হটলেন!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৭৫ বার

মোঃ সাইফুল্লাহ (মিরপুর ঢাকা)

সন্ত্রাসী ভূমিকায় ঢাকা মিরপুর “ল” কলেজের সাবেক অধ্যক্ষ আলা উদ্দিন আহমেদ। অবশেষে শিক্ষক,কর্মকর্তা,কমর্চারী ও শিক্ষার্থীদের তোপের মুখে পিছু হটেছেন তিনি।

৩০ মে.২০২৪ বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে “ল” কলেজের নিয়মিত ক্লাস চলাকালিন অবস্থায় হঠাৎ করে কিছু বহিরাগত ও পুলিশকে ভুল বুঝিয়ে কলেজে এসে তালা ভাঙতে উদ্যত হয়। বিষয়টি ছাত্র – ছাত্রীদের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়লে তাৎক্ষণিকভাবে তারা প্রতিরোধ দূর্গ গড়ে তোলে। তাদের প্রতিরোধে অবশেষে পালিয়ে যেতে বাধ্য হয় অবৈধ ক্ষমতালোভী সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ। কলেজ কর্তৃপক্ষ দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভি.সি, কন্ট্রোলার ইন্সপেক্টর এবং আইন শঙ্খলাবাহিনীর ঊর্ধতন কর্তৃপক্ষকে মোবাইলে অবহিত করলে তারা দ্রুত কলেজ ক্যাম্পাসে ছুটে আসেন,সেই সাথে পল্লবী থানা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এবং কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সহ স্থানীয় নেত্রীবৃন্দও, দ্রুত কতৃপক্ষের সাথে মত বিনিময় করেন এবং সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ কে গ্রেফতারের জোরদাবি জানান। উল্লেখ্য যে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গত ০৯.০৫.২০২৪ ইং তারিখে তাকে দায়িত্ব থেকে অব্যহতির আদেশ দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি কলেজের প্রচুর নগদ অর্থ, গাড়ি এবং কলেজের রেজুলেশন বই সহ গুরুত্বপূর্ণ ফাইল তার বাসায় অবৈধ ভাবে নিজ দখলে রেখেছে দিয়েছেন বলে জানা গেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম