1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

নকলা শেরপুর প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৩ বার

শেরপুর জেলার নকলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত ইজিবাইকের ৩ যাত্রী নিহত হয়েছেন। ৭ মে মঙ্গলবার রাত ৯টার দিকে নকলা উপজেলার গড়েরগাঁও-পাইস্কা বাইপাস সড়কের লাভা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা জবেদা বেগম (৭০) ও ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা রাজা মিয়া (৫৫)।
অপর দিকে আহত অবস্থায় ময়মনসিংহ নেওয়ার পথে নালিতাবাড়ী গড়েরগাঁও এলাকার আবেদা বেগম (৫০) নামে আরও একজনের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, হতাহতরা সবাই ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক আত্মীয়ের জানাজা শেষে শেরপুরে ফিরছিলেন। পথিমধ্যে নকলা উপজেলার গড়েরগাঁও থেকে পাইস্কাগামী বাইপাস সড়কে ঢাকাগামী একটি গরু বোঝাই ট্রাক ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও ৪ যাত্রী।
নিহতদের স্বজনরা জানান, পাইস্কা বাইপাস সড়কের উপর একটি খড়ের গাদা থাকায় সেটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে। রাস্তার উপর ধান ও খড় শুকানোয় ক্ষোভ প্রকাশ করেন তারা।
এব্যাপারে নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি)মো: আব্দুল কাদির মিয়া বলেন, নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। একইসাথে পলাতক ট্রাককে শনাক্ত ও চালককে গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম