1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি - কেয়া চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী

মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম নবীগঞ্জ হবিগঞ্জ থেকে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৯ বার

সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের মাধ্যমে উন্নয়ন সহায়তা আওতায় ৭০% ভর্তুকিতে হবিগঞ্জের নবীগঞ্জে কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার (ধানা কাটা) মেশিন বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৭ মে) বেলা ১১টায় উপজেলা চত্তরে বোরো ধান কাটা মাড়াই করার জন্য ১০টি হারভেস্টার মেশিনসহ অন্যান্য যন্ত্রপাতি বিতরণ করা হয়।উক্ত অনুষ্ঠানের উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাশ অনুপের সভাপতিত্বে ও নবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হকমনির পরিচালনায় সভায়, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,

উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা শাহীন দেলোয়ার, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুর উদ্দিন বীর প্রতীক,নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ খালেদুর রহমান, সহ- সভাপতি ইমদাদুল হক চৌধুরী, যুন্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক নির্মলেন্দু দাশ রানা,ইউপি চেয়ারম্যান মোঃ ছালিক মিয়া,ইউপি চেয়ারম্যান ছাদিকুর রহমান শিশু, রঙ্গলাল দাশ, ইকবাল আহমদ ছালিক প্রমূখ।এই হারভেস্টার মেশিন দিয়ে কৃষকরা অল্প মূল্যে এবং স্বল্প সময়ে ধান কাটতে পারবেন বলেও জানান কৃষি অফিস।
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন।

তিনি কৃষকদের বিভিন্ন যন্ত্র পাতি ও হারভেস্টার মেশিন ৭০% ভুর্তুকি দিয়ে কৃষকদের দিচ্ছেন। কৃষি বান্ধব সরকার কৃষকের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছে। তিনি আরও বলেন, আমি নবীগঞ্জের জন্য সর্বোচ্চ বরাদ্ধ নিয়ে এসেছি। এখানে ৫টি হারভেস্টার বরাদ্ধ ছিলো, আমি কৃষি মন্ত্রীর সাথে কথা বলে ১০টি হারভেস্টার নিয়ে এসেছি। আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম