1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে ৪২ শিক্ষার্থীর এইচএসসি পরীক্ষা দেওয়া অনিশ্চিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে ৪২ শিক্ষার্থীর এইচএসসি পরীক্ষা দেওয়া অনিশ্চিত

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৩৮ বার

পরীক্ষার আর মাত্র একদিন বাকি। এ সময় সবাই যখন পরীক্ষার প্রস্তুতি নিয়ে ব্যস্ত, ঠিক সে সময় প্রবেশপত্র না পেয়ে হতাশায় ভুগছে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ডিগ্রী কলেজের ৪২ জন পরীক্ষার্থী। প্রবেশপত্র না পাওয়ায় তাদের এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। শুক্রবার (২৮ জুন) বিকেলে রুহিয়া ডিগ্রী কলেজ মাঠে গিয়ে দেখা যায়, আরিফ নামে এক শিক্ষার্থী তার তার প্রবেশপত্রের জন্য কলেজে এসে অপেক্ষা করছেন।

এ সময় তার সঙ্গে কথা হলে তিনি বলেন, রুহিয়া ডিগ্রী কলেজের ল্যাব সহকারী মো. সাবুকে সব ছাত্রছাত্রী ফরম পূরণর টাকা দেই। তবে সবার ফরম পূরণ হলেও আমাদের ৪২ জনের ফর্ম পূরন নাকি হয়নি। এজন্য আমাদের প্রবেশপত্র আসেনি। আমরা যদি প্রবেশপত্র না পাই তাহলে এই কলেজে ফাঁসি দিব। এ ছাড়া আর কোনো রাস্তা নাই।


মোহাম্মদ আবু তালেব নামে আরেক এইচএসসি পরীক্ষার্থী বলেন, আমি ফরম ফিলাপের জন্য সাবুকে টাকা দিয়েছে কিন্তু এখনও আমরা প্রবেশপত্র পাইনি। আমার বাবা নেই, আমি দোকানে কাজ করে পড়াশোনা চালিয়ে যাচ্ছি। এত কষ্ট করে পড়াশোনা করার পরেও এখন পরীক্ষা দিতে পারছি না। আমার কাছ থেকে ফর্ম পূরণের জন্য ৪ হাজার টাকা নিয়েছে সাবু। রুহিয়া ডিগ্রী কলেজের ল্যাব সহকারী মো. সাবু বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। কেন ৪২ জন শিক্ষার্থীর প্রবেশপত্র আসেনি এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো উত্তর দেননি। রুহিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মুজিবুর রহমান বলেন, আমাদের পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটি রয়েছে তারা যে কয়েকজনের নাম দিয়েছে সেগুলোই আমরা ফরম পূরণ করেছি। বাকি বিষয় পরীক্ষা নিয়ন্ত্রক কমিটি বলতে পারবে। ঠাকুরগাঁও সদর উপজেলা।

নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বেলায়েত হোসেন বলেন, এ বিষয়ে কলেজ অধ্যক্ষের সঙ্গে আমি কথা বলেছি। যেভাবেই হোক ছাত্রছাত্রীরা যেন পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে সে চেষ্টা করছি। এ ছাড়া যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কলেজ কর্তৃপক্ষকে নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম