1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের বন্ধুদের পূনর্মিলনী অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের বন্ধুদের পূনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ২৯ বার

মো: জুয়েল রানা

তিতাস প্রতিনিধি:

‘বন্ধু মানে বন্ধ আকাশ খুলে দেবার তাড়া, বন্ধু মানে মুখরিত গ্রহান্তরের পাড়া। বন্ধুত্ব এমনই এক পরশপাথর যা কখনো পুরাতন হয়না । এমনই চিত্র দেখা গেল কুমিল্লা তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের বন্ধুদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে।

বৃহস্পতিবার (২০ জুন) বন্ধুত্বের টানে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রানের বিদ্যাপীঠে মিলিত হোন বন্ধুরা।

স্কুলে ঢুকে প্রথমেই তারা আবেগাপ্লুত হয়ে পড়েন। এরপর সেই সময় কে কোন স্যারের কাছ থেকে বকা খেয়েছেন, বিদ্যালয়ে কে কাকে কী নামে ডাকতো,  কী কী দুষ্টুমিতে সময় গড়িয়ে যেত, কিভাবে ঝগড়া করে রাতের ঘুম হারাম হয়ে যেতো সব বিষয়ে কে কার আগে বলবে সেই প্রতিযোগিতা চলছিল। এতে প্রায় ৪০জন বন্ধু-বান্ধবী অংশ নেন। অনুষ্ঠানের শুরুতে অত্র বিদ্যালয়ের সাবেক প্রয়াত শিক্ষক ও বন্ধুদের জন্য দোয়া করেন রঘুনাথপুর মাদ্রাসার পীর সাহেব মাওলানা হাবিবুর রহমান, পরে পরিচয় পর্ব, আলোচনা, শিক্ষক ও অতিথিকে উপহার দেওয়া ও মধ্যাহ্নভোজ।

আয়োজনের স্বার্বিক তত্বাবধানে ছিলেন, মো: হাসান মোল্লা, রিপন হাসান নিপু, দুলাল আরাফাত ও জিয়াউল হক প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী, সহকারী শিক্ষক আব্দুল হাই মোল্লা, সাবেক শিক্ষক আব্দুল বাতেন ভূঁইয়া, কবির আহমেদ ও সমাজ সেবক আবুল বাতেন সরকার রেনুসহ ২০০০ ব্যাচের বন্ধুগন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম