1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরের শ্রেষ্ঠ ওসি শ্রীপুর মডেল থানার আলী আকবর খান,পিপিএম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গাজীপুরের শ্রেষ্ঠ ওসি শ্রীপুর মডেল থানার আলী আকবর খান,পিপিএম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ২৫ বার

ফজলে মমিন,শ্রীপুর(গাজীপুর)

গাজীপুর জেলার মধ্যে জুন’ ২০২৪ মাসে শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ (ওসি) হলেন শ্রীপুর মডেল থানার ওসি আলী আকবর খান,পিপিএম

গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে গতকাল রবিবার ৭জুন,২৪ অনুষ্ঠিত সভায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। মাসিক অপরাধ সভা পুলিশ সুপার কাজী শফিকুল আলম বিপিএম, তাকে সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলে দেন।

পুলিশ সুপার বলেন, জেলার চারটিথানা এবং সিটি কর্পোরেশনের আওতায় থানার মধ্যে তার সামগ্রীক কর্মতৎপরতায় শ্রীপুর মডেল থানার ওসি আলী আকবর খান শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে আশা করি। পাশাপাশি শ্রীপুরের জনগণ আরও ভালো সেবা পাবে।

এ প্রসঙ্গে ওসি আলী আকবর খান পিপিএম বলেন, এ পুরষ্কার আমাকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

অফিসার ইনচার্জ,শ্রীপুর মডেল থানায় কর্মরত সকল অফিসার-ফোর্স ও শ্রীপুর বাসীর নিকট কৃতজ্ঞতা জানান।তিনি বলেন,পুলিশ সুপার, গাজীপুর মহোদয়ের সঠিক দিক নির্দেশনা, শ্রীপুর থানায় কর্মরত সকল অফিসার-ফোর্সের অক্লান্ত পরিশ্রম এবং শ্রীপুর বাসীর সার্বিক সহযোগীতার কারনে এই সাফল্য অর্জনে সক্ষম হয়েছি। পুলিশী সেবা জনগনের দৌড়গোড়ায় পৌছে দেওয়া ও জনসাধারণের; পুলিশী সেবা নিশ্চিত কল্পে অফিসার ইনচার্জ হিসাবে সকলের সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য,আলী আকবর খান পিপিএম,শ্রীপুর মডেল থানায় যোগদানের পর হতে থানার মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অবৈধ মাদকদ্রব্য, অস্ত্র-গুলি, বিস্ফোরক দ্রব্যাদি ও চোরাই গাড়ী উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, ক্লুলেজ মামলার রহস্য উদঘাটন ও জনবান্ধব পুলিশিং, পুলিশিং সেবা জনগনের দার প্রান্তে পৌছে দেওয়ায় বিশেষ অবদান রাখায় জুন/২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আকবর আলী খান, পিপিএম, গাজীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত করা হয়।, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা, শ্রীপুর থানায় কর্মরত সকল অফিসার-ফোর্স ও শ্রীপুর বাসীর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন। পুলিশ সুপার, গাজীপুর মহোদয়ের সঠিক দিক নির্দেশনা, শ্রীপুর থানায় কর্মরত সকল অফিসার-ফোর্সের অক্লান্ত পরিশ্রম এবং শ্রীপুর বাসীর সার্বিক সহযোগীতার কারনে এই সাফল্য অর্জনে সক্ষম হয়েছেন। পুলিশী সেবা জনগনের দৌড়গোড়ায় পৌছে দেওয়া ও জনসাধারণের; পুলিশী সেবা নিশ্চিত কল্পে অফিসার ইনচার্জ হিসাবে সকলের সহযোগীতা কামনা করছেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম