1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সদর উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা । ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুরের অভিযোগ ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে রাউজান পৌরসভায়  জনসাধারণের মাঝে ডাস্টবিন বিতরণ বৃদ্ধ বাবা-মাকে মারধর পর ঘরের টিন খুলে নিয়ে ও প্রাণনাশ হুমকি, ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন

শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৭২ বার

এ এইচ মোবারক

স্টাফ রিপোটার

২০ জনুয়ারী ২০২৪ ইং শনিবার সকালে পল্লবীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শীত বস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি ঢাকা মহানগর উত্তর।
বিএনপির কেন্দ্রীয় কার্মসূচী অংশ হিসেবে
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এর উদ্যোগে ও ব্যানারে সকাল বেলা পল্লবীতে শীতার্থ, গরিব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করে। রূপনগর ও পল্লবী থানা বিএনপি ঢাকা মহানগর উত্তর।

এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন সাবেক সভাপতি রূপনগর থানা বিএনপি এম এ আউয়াল, যুগ্ম-সাধারণ সম্পাদক রূপনগর থানা বিএনপি মোঃ শিপু মোল্লা, সাবেক সভাপতি যুবদল পল্লবী থানা রাজীব হোসেন পিন্টু, সাবেক সভাপতি রূপনগর থানা যুবদল জাহাঙ্গীর কবির জন, সাবেক সিনিয়র সহ-সভাপতি রূপনগর থানা যুবদল মোহাম্মদ আলী ও পল্লবী থানা বিএনপি অন্যতম নেতা মোঃ বশির উদ্দিন এবং পল্লবী ও রূপনগর থানা বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন ওয়ার্ড বিএনপির নেতা, কর্মীগণ উপস্থিতি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম