1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান  - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ঢাকা সাব- এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ৫৫/এ সিদ্দিক ম্যানশন, ৫ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০০ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম!

তিতাসে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৬৭ বার

মোঃ জুয়েল রানা

তিতাস প্রতিনিধি

কুমিল্লার তিতাস উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬মার্চ) সকাক ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজমুল হাসান এর সভাপতিত্বে এই সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আশিক-উর-রহমান, তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর, ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, জাহাঙ্গীর আলম সরকার, বীর মুক্তিযোদ্ধা সামছুল হক সরকার, সাইদুর রহমান, মোবারক হোসেন মাষ্টার ও মোবারক হোসেন প্রমূখ।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ কমপ্লেক্স এর স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১(একত্রিশ)বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভসূচনা করেন সংশ্লিষ্ট উপ-কমিটি এবং স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে সকল শহিদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনী। এবং সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন শেষে কুচকাওয়াজ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ এবং শরীরচর্চা প্রদর্শনে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম