1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাগড়াছড়িতে প্রথম কারোনাভাইরাস আক্রান্ত গার্মেন্টস শ্রমিককে আইসোলেশনে তার সংস্পর্শে থাকা ৯ জনকে আলাদা কোয়ারেন্টিনে - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

খাগড়াছড়িতে প্রথম কারোনাভাইরাস আক্রান্ত গার্মেন্টস শ্রমিককে আইসোলেশনে তার সংস্পর্শে থাকা ৯ জনকে আলাদা কোয়ারেন্টিনে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৩৫ বার

আলমগীর হোসেন,,খাগড়াছড়ি॥
খাগড়াছড়িতে প্রথম কারোনাভাইরাস আক্রান্ত নারায়ণগঞ্জ ফেরত গার্মেন্টস শ্রমিক এরশাদ চাকমাকে দীঘিনালা সদরে আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে। একই সাথে তার সংস্পর্শে থাকা স্ত্রীসহ ৯ জনকে আলাদাভাবে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরশাদ চাকমার নমুনা সংগ্রহকারী চিকিৎসকদেরও নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে।
খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ জানান, ঢাকার নারায়নগঞ্জ আদমজি (ইপজিডে) কর্মরত শ্রমিক এরশাদ চাকমা গত ১৮ এপ্রিল স্ত্রীসহ ফিরে আসলে তাকে খাগড়াছড়ির দীঘিনালা কামুক্কাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক রোয়ারেন্টিনে রাখা হয় । সে সময় তিনি তার পরিচয় গোপন করে বলেছিলেন তারা কুমিল্লা শ্রমিকের কাজ করতেন। গত ২২ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) এ পাঠানো হয়। বুধবার বিকালে তার রিপোর্ট পজেটিভ আসে।
খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস জানান, আপাতত খাগড়াছড়ি জেলাকে লকডাউন করার কোন পরিকল্পনা নেই। কামুক্কাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকাকে লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম