1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বর্তমান সরকারের মেয়াদের মধ্যেই বিরল বন্দর চালুর পরিকল্পনা রয়েছে-(অতিঃ সচিব) কে এম তারিকুল ইসলাম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

বর্তমান সরকারের মেয়াদের মধ্যেই বিরল বন্দর চালুর পরিকল্পনা রয়েছে-(অতিঃ সচিব) কে এম তারিকুল ইসলাম

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৩ বার

বিরল ¯’ল বন্দরের কার্যক্রম ্রুত চালু করার লক্ষ্যে বাংলাদেশ বিরলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব কেএম তরিকুল ইসলাম ¯’ল বন্দরের বিভিন্ কার্য্যক্রম পরির্দশন ও সূধী সমাবেশ এবং মতবিনিময় সভা করেন।

দিনাজপুরের বুধবার সকালে বিরল ¯’ল বন্দরের অবকাঠামোগত উন্নয়ন কাজ পরিদর্শন করেন প্রধান অতিথি বাংলাদেশ ¯’লবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিঃ সচিব) কে এম তারিকুল ইসলাম। এ সময় তিনি ¯’ল বন্দর এলাকার ঠনঠনিয়া-চকশংকর গ্রামে এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন বর্তমান সরকারের এ মেয়াদের মধ্যেই বিরল ¯’ল বন্দর চালুর পরিকল্পনা রয়েছে। শীঘ্রই ¯’ল বন্দরের অধিগ্রহনকৃত জমির সীমানা প্রাচীর নির্মাণ কাজ শুরু করা হবে। মাটি ভরাটসহ অন্যান্য কাজসমূহ সম্পাদনেও উদ্যোগ গ্রহণ করা হবে।

সূধী সমাবেশে বিরল ল্যান্ড পোর্টের পরিচালক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিরল ল্যান্ড পোর্টের ব্যব¯’াপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মোহন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।

উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক এর সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট এর কমিশনার শওকত আলী সাদী, বাংলাদেশ রেলওয়ে (পশ্চিম) এর অতিঃ প্রধান প্রকৌশলী মোঃ আসাদুল হক, দিনাজপুর ৪২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল রেজাউল করিম রেজা, উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান লিজা, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোঃ সোয়াইব, অফিসার ইনচার্জ শেখ মোঃ নাসিম হাবিব প্রমূখ উপ¯ি’ত ছিলেন।

পরে প্রধান অতিথি উপজেলা পরিষদে বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করে বিরল ¯’লবন্দরের কার্যক্রম ্র“ত চালু করার লক্ষ্যে জেলা ও উপজেলা প্রশাসনসহ ¯’ানীয় অংশীজনরে সাথে মতবিনিময় সভায় মিলিত হোন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম