1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন আর নেই : বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে ও বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে জানাযা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন আর নেই : বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে ও বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে জানাযা

নিজস্ব প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৩২ বার

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মোশাররফ হোসেন (এফসিএ) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আট টায় তিনি ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি নানা অসুস্থতায় ভুগছিলেন। তবে শেষের দিকে তাঁর শরীরে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ে। গত ২৯ সেপ্টেম্বর তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রাজনীতিতে প্রবেশের আগে বিভিন্ন মন্ত্রনালয়ে সচিবের দায়িত্ব পালন করেন। পরে তিনি ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন।

তাঁর মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দ শোক ও দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে তারা মরহুম একেএম মোশারফ হোসেনের বিদেহী আতœার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

কাল রবিবার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা এবং বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর ময়মনসিংহের মুক্তাগাছা থানায় পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম