1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দ ফজলুল করিম রহ. ইসলামী রিসার্চ সেন্টার বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রাম উত্তরে যৌথ সভা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

সৈয়দ ফজলুল করিম রহ. ইসলামী রিসার্চ সেন্টার বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রাম উত্তরে যৌথ সভা

কে এম ইউসুফ [হাটহাজারী] চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৫২ বার

ঢাকায় ‘সৈয়দ ফয়জুল করিম রহ. ইসলামী রিসার্চ সেন্টার’ তথা ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রিয় মারকাজ’ নির্মানে নেয়া বিভিন্ন উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশের ন্যায় দলটির চট্টগ্রাম উত্তর জেলা শাখায় যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত হাটহাজারী পৌরসদরস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমেদ।

প্রধান আলোচক ছিলেন- কেন্দ্রিয় প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন সাকি, ইউএই কেন্দ্রিয় কমিটির সাবেক সভাপতি মাও. আনছার উল্লাহ্।

ইসলামী আন্দোলন বাংলাদেশ শাখা সভাপতি মাও. আতিকুল্লাহ্ বাবুনগরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল খালেকের পরিচালনায় এতে অংশ নেন- হাটহাজারীতে হাতপাখা প্রতিকের পূর্বেকার সাংসদ প্রার্থী ইন্জিনিয়ার মুহাম্মদ রফিক।

এই বৃহৎ প্রকল্প বাস্তবায়নে তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত সকল দায়িত্বশীল গুরুত্বের সহিত অনুদান কালেকশনের উপর গুরুত্বারোপ করেন কেন্দ্রীয় নেতারা।

শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মুফতি আব্দুল আলী কারিমী, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মো. ফোরকান সিকদার।

এইচ এম খালেদ ভুজপুরী, জেলা যুব আন্দোলন সভাপতি আব্দুশ শাকুর, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা সভাপতি এমদাদ উল্লাহ্ চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগাঠনিক জেলা শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক।
মুজাহিদ কমিটির জেলা ছদর মাও. দিদার, হাটহাজারী উপজেলা মুজাহিদ কমিটির ছদর মু. জাহাঙ্গির আলম।

রাঙ্গুনীয়া শাখা সাধারণ সম্পাদক দিদার এলাহী, যুব আন্দোলন সভাপতি মোফাচ্ছলুল হক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম